পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৯ ২০২২, ০৪:৩৭
  • 124 বার পঠিত
পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন

পিরোজপুরে মঠবাড়িয়া উপজেলায় ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদককে কুপিয়ে পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষরা। হামলায় আহত মো. শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং তুষখালী গ্রামের আইয়ুব আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গুদিঘাটা গ্রামের ভাঙা পুল নামক স্থানে এই হামলার ঘটনা ঘটে। এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শফিকুলের শরীরের বিভিন্ন স্থানেও জখম করা হয়। গুরুতর আহত শফিকুলকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার সকালে তুষখালী থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে করে মঠবাড়িয়া যাওয়ার পথে তার পথরোধ করে ৫-৬ জন হামলাকারী। এসময় হামলাকারীরা শফিকুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করে এবং শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে সেখানে ফেলে রেখে চলে যায়। এরপর স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যায়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ফেরদৌস ইসলাম বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ আছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা. নুরুল ইসলাম বাদল জানান, একটি মামলায় হাজিরা দিতে যাওয়ার সময় শফিকুলের উপর এ হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। তবে কি কারনে এ হামলার ঘটনা ঘটেছে তা প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: