প্রাথমিক শিক্ষকদের বদলি নিয়ে নতুন নির্দেশনা

  • আপডেট টাইম : অক্টোবর ০৯ ২০২২, ০৫:৪৯
  • 108 বার পঠিত
প্রাথমিক শিক্ষকদের বদলি নিয়ে নতুন নির্দেশনা

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যেসব শিক্ষক পদে মামলা চলমান রয়েছে তাদের বদলির আবেদন না নেয়ার নির্দেশনা দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। শনিবার প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক নাসরিন সুলতান স্বাক্ষরিত অফিস আদেশে এ নির্দেশনা জারি করা হয়।
অফিস আদেশে বলা হয়, গত ১৫ সেপ্টেম্বর থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কাছ থেকে একই উপজেলার মধ্যে অনলাইনে বদলির আবেদন গ্রহণ করা হচ্ছে। এ বদলি কার্যক্রমে যেসব শিক্ষক পদে মামলা আছে বা স্থগিতাদেশ হয়েছে এরূপ পদে বদলি করা হলে পরবর্তীতে আইনগত জটিলতার উদ্ভব হওয়ার সম্ভাবনা রয়েছে।

নির্দেশনায় আরও বলা হয়, প্রাথমিক বিদ্যালয়ের যেসব শিক্ষক পদে মামলা চলমান বা স্থগিতাদেশ রয়েছে এরূপ পদে বদলি কার্যক্রম গ্রহণ না করার অনুরোধ করা হলো।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: