প্রাথমিক শিক্ষকদের বদলি নিয়ে নতুন নির্দেশনা

  • আপডেট টাইম : অক্টোবর ০৯ ২০২২, ০৫:৪৯
  • 249 বার পঠিত
প্রাথমিক শিক্ষকদের বদলি নিয়ে নতুন নির্দেশনা
সংবাদটি শেয়ার করুন....

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যেসব শিক্ষক পদে মামলা চলমান রয়েছে তাদের বদলির আবেদন না নেয়ার নির্দেশনা দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। শনিবার প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক নাসরিন সুলতান স্বাক্ষরিত অফিস আদেশে এ নির্দেশনা জারি করা হয়।
অফিস আদেশে বলা হয়, গত ১৫ সেপ্টেম্বর থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কাছ থেকে একই উপজেলার মধ্যে অনলাইনে বদলির আবেদন গ্রহণ করা হচ্ছে। এ বদলি কার্যক্রমে যেসব শিক্ষক পদে মামলা আছে বা স্থগিতাদেশ হয়েছে এরূপ পদে বদলি করা হলে পরবর্তীতে আইনগত জটিলতার উদ্ভব হওয়ার সম্ভাবনা রয়েছে।

নির্দেশনায় আরও বলা হয়, প্রাথমিক বিদ্যালয়ের যেসব শিক্ষক পদে মামলা চলমান বা স্থগিতাদেশ রয়েছে এরূপ পদে বদলি কার্যক্রম গ্রহণ না করার অনুরোধ করা হলো।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d