ইন্দুরকানীতে ভুয়া এস.আই. আটক

  • আপডেট টাইম : অক্টোবর ১২ ২০২২, ০৬:৩৬
  • 121 বার পঠিত
ইন্দুরকানীতে ভুয়া এস.আই. আটক

খেলাফত খসরু, পিরোজপুরঃ পিরোজপুরের ইন্দুরকানীতে নাঈমুল হাসান (২৪) নামে এক ভুয়া ডিবি পুলিশকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। মঙ্গলবার রাতে উপজেলার পত্তাশী
বাজারে এ ঘটনা ঘটে। আটক নাঈমুল হাসান বাগেরহাট জেলার রামপাল উপজেলার বন্নি গ্রামের মনিরুজ্জামান শেখের ছেলে।

তার কাছে খুলনা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শকের, রাজারবাগ থানার উপ-পরিদর্শকের সহ তিনটি আইডি কার্ড পাওয়া গিয়েছে। পরে ইন্দুরকানী থানা পুলিশ উপজেলার পত্তাশী এলাকার তার শ্বশুরের বাসা থেকে পুলিশ অভিযান চালিয়ে পুলিশের পোশাক, খেলনা পিস্তল, ওকিটি, এটিএম কার্ড ও পুলিশ সুপারের র‌্যাংক ব্যাচ উদ্ধার করে।

জানা যায়, উপজেলার পত্তাশী শ্বশুরবাড়ীতে ডিবি পুলিশের পরিচয়ে অবস্থান করে পুলিশে চাকুরী দেয়ার কথা বলে ৫ জনের কাছ থেকে টাকা নেয়। বিষয়টি সন্দেহ হলে তার কাছে এ বিষয়ে জানতে চাইলে সে একাধিক দায়িত্বের পরিচয় দেয়।

তখন জনতা তাকে গণধোলাই দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে আটকে রাখে। পরে ইন্দুরকানী থানা পুলিশ নাঈমুল হাসানকে তাদের হেফাজতে নিয়ে যায়।

ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, স্থানীয় জনতা ভুয়া ডিবি পরিচয় নাইমুল নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশকে সোপর্দ করেছে।

তার শ্বশুরবাড়ী থেকে পুলিশের পোশাক, খেলনা পিস্তল, ২টি ওকিটি, পুলিশের তিনটি আইডি কার্ড, র‌্যাংক ব্যাচ ও কয়েকটি ব্যাংকের এটিএম কার্ড উদ্ধার করা হয়েছে।

তার বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। সে কখনও পুলিশ সুপার, ডিবি কর্মকর্তাসহ নানা পরিচয়ে প্রতরনা করে চাকুরী দেয়ার কথা বলে বিভিন্ন এলাকা থেকে টাকা আদায় করছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: