ইন্দুরকানীতে ভুয়া এস.আই. আটক

  • আপডেট টাইম : অক্টোবর ১২ ২০২২, ০৬:৩৬
  • 240 বার পঠিত
ইন্দুরকানীতে ভুয়া এস.আই. আটক
সংবাদটি শেয়ার করুন....

খেলাফত খসরু, পিরোজপুরঃ পিরোজপুরের ইন্দুরকানীতে নাঈমুল হাসান (২৪) নামে এক ভুয়া ডিবি পুলিশকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। মঙ্গলবার রাতে উপজেলার পত্তাশী
বাজারে এ ঘটনা ঘটে। আটক নাঈমুল হাসান বাগেরহাট জেলার রামপাল উপজেলার বন্নি গ্রামের মনিরুজ্জামান শেখের ছেলে।

তার কাছে খুলনা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শকের, রাজারবাগ থানার উপ-পরিদর্শকের সহ তিনটি আইডি কার্ড পাওয়া গিয়েছে। পরে ইন্দুরকানী থানা পুলিশ উপজেলার পত্তাশী এলাকার তার শ্বশুরের বাসা থেকে পুলিশ অভিযান চালিয়ে পুলিশের পোশাক, খেলনা পিস্তল, ওকিটি, এটিএম কার্ড ও পুলিশ সুপারের র‌্যাংক ব্যাচ উদ্ধার করে।

জানা যায়, উপজেলার পত্তাশী শ্বশুরবাড়ীতে ডিবি পুলিশের পরিচয়ে অবস্থান করে পুলিশে চাকুরী দেয়ার কথা বলে ৫ জনের কাছ থেকে টাকা নেয়। বিষয়টি সন্দেহ হলে তার কাছে এ বিষয়ে জানতে চাইলে সে একাধিক দায়িত্বের পরিচয় দেয়।

তখন জনতা তাকে গণধোলাই দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে আটকে রাখে। পরে ইন্দুরকানী থানা পুলিশ নাঈমুল হাসানকে তাদের হেফাজতে নিয়ে যায়।

ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, স্থানীয় জনতা ভুয়া ডিবি পরিচয় নাইমুল নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশকে সোপর্দ করেছে।

তার শ্বশুরবাড়ী থেকে পুলিশের পোশাক, খেলনা পিস্তল, ২টি ওকিটি, পুলিশের তিনটি আইডি কার্ড, র‌্যাংক ব্যাচ ও কয়েকটি ব্যাংকের এটিএম কার্ড উদ্ধার করা হয়েছে।

তার বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। সে কখনও পুলিশ সুপার, ডিবি কর্মকর্তাসহ নানা পরিচয়ে প্রতরনা করে চাকুরী দেয়ার কথা বলে বিভিন্ন এলাকা থেকে টাকা আদায় করছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d