অতিরিক্ত ফি আদায় ॥ বিএম কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

  • আপডেট টাইম : নভেম্বর ১০ ২০২২, ০৫:২৫
  • 37 বার পঠিত
অতিরিক্ত ফি আদায় ॥  বিএম কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার ॥ স্নাতক (সন্মান) তৃতীয় বর্ষের ফরম পূরনের অতিরিক্ত ফি কমানোর দাবিতে সংবাদ সম্মেলন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের শিক্ষার্থীরা।
সকালে এই দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করে তারা। পরে শিক্ষার্থীরা কলেজের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। শিক্ষার্থীরা জানায়, গত বছর স্নাতক (সন্মান) তৃতীয় বর্ষের ফরম পূরনের অতিরিক্ত ফি ধার্য করা হয়। পরে শিক্ষার্থীরা আন্দোলন করলে তা কর্তৃপক্ষ ৬০০টাকা করে ফি কমিয়ে দেয়। এবারও ফরম পূরণে ৬০০টাকা অতিরিক্ত ফি ধার্য করা করে। এর প্রতিবাদে আজ সকাল ১১টায় ক্যাম্পাসের কলা ভবনের সামনে এক সংবাদ সম্মেলন করে শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীদের উপর চাপিয়ে দেয়া অতিরিক্ত ফি প্রত্যাহারের দাবি জানানো হয়।
দুপুর দেড়টা শিক্ষার্থীদের সড়ক অবরোধ চলছিলো। দাবি পূরণ না হওয়া পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবার ঘোষণা দিয়েছে শিক্ষার্থীরা।
এদিকে কলেজ কর্তৃপক্ষ বলেছে শিক্ষার্থীদের দাবি অযৌক্তিক। অতিরিক্ত ফি মওকুফ নয়, করোনাকালে স্থগিত করা হয়েছিল। সেটাই এখন ধার্য করা

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: