নাজিরপুর বিএনপির সভাপতিসহ ৫ নেতা কারাগারে

  • আপডেট টাইম : নভেম্বর ১০ ২০২২, ০৫:৩৪
  • 213 বার পঠিত
নাজিরপুর বিএনপির সভাপতিসহ ৫ নেতা কারাগারে
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের নাজিরপুরে বিএনপির সভাপতি নজরুল ইসলাম খানসহ ৫ নেতার জামিন না মঞ্জুর করে কারাগার পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার পিরোজপুর জেলা দায়রা জজ আদালতে তাদের জামিন আবেদন করলে আদালতের বিচারক মো. মুহিদ উজ্জামান জামিন না মঞ্জুর করে এই আদেশ দেন।

জামিন না মঞ্জুর হওয়া অন্য আসামিরা হলেন নাজিরপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ঢাকা ট্যাক্স বারের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুলাল, নাজিরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম লিটন, জেলা বিএনপির সদস্য আনোয়ারুল ইসলাম পলাশ ও সাবেক সদস্য হিরুয়ার রহমান মোল্লা।

আসামি পক্ষের আইনজীবী খায়রুল বাসার শামীম জানান, ওই দিন সকালে ৫ জন আসামি জেলা জজ আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানের নির্দেশ দেন। এর আগে এই আসামিরা হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন। আগাম জামিনের মেয়াদ শেষে আজ তাদের জামিনের শুনানির দিন ধার্য ছিল।

উল্লেখ্য, কেন্দ্র ঘোষিত কর্মসূচি হিসেবে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ এবং বিএনপির মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৬০ নেতাকর্মী আহত হয় এবং উপজেলা বিএনপির অফিস ভাঙচুর করা হয়। পরে উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ছিদ্দিকুর ফকির বাদী হয়ে বিএনপির শতাধিক নেতাকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত পরিচয়ে আরও দুই শতাধিক জনকে আসামি করে মামলা দায়ের করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d