ইনকিলাব সম্পাদক ও সাংবাদিকের বিরুদ্ধে ২০০০ কোটি টাকার মানহানির মামলা

  • আপডেট টাইম : নভেম্বর ২৪ ২০২২, ০৯:২৫
  • 29 বার পঠিত
ইনকিলাব সম্পাদক ও সাংবাদিকের বিরুদ্ধে ২০০০ কোটি টাকার মানহানির মামলা

দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম বাহাউদ্দিন এবং সাংবাদিক সাঈদ আহমেদের বিরুদ্ধে ২ হাজার কোটি টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে। নোমান গ্রুপের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার এনায়েত বাতেন রাসেল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আসামিদের প্রতি সমন জারি করেছে। বৃহস্পতিবার ব্যারিস্টার এনায়েত বাতেন রাসেল বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, দৈনিক ইনকিলাবে নোমান গ্রুপের বিরুদ্ধে ভিত্তিহীন একটি সংবাদ প্রকাশ করা হয়। এতে তাদের ২০০০ কোটি টাকা ক্ষতি হয়েছে মর্মে দণ্ডবিধির ৫০০ ধারায় মানহানির মামলা দায়ের করা হয়েছে।
তিনি আরো বলেন, ‘ঋণের নামে হাতিয়েছে দশ হাজার কোটি টাকা’ শিরোনামে সংবাদের কারণে কোম্পানীর অপূরণীয় ক্ষতি হয়েছে, নোমান গ্রুপ টেক্সটাইল ও গার্মেন্টস সেক্টরে দেশের শীর্ষ স্থানীয় শিল্পগ্রুপ, প্রতি বছর রপ্তানি খাত থেকে ১.২ বিলিয়ন ডলার আয় করে অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। ইনকিলাবে প্রকাশিত ভিত্তিহীন প্রতিবেদনের কারণে দেশে-বিদেশে নোমান গ্রুপের মানহানি হয়েছে।
 

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: