থেমে থাকা পিকআপে বাসের ধাক্কা, বরিশালের ২জনসহ নিহত ৩

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০২২, ০৬:৪১
  • 131 বার পঠিত
থেমে থাকা পিকআপে বাসের ধাক্কা, বরিশালের ২জনসহ নিহত ৩
সংবাদটি শেয়ার করুন....

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় সড়কে থেমে থাকা পিকআপ ভ্যানে দ্রুতগামী বাসের ধাক্কায় বরিশালের ২জনসহ তিন জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন দুই জন। শনিবার (২৬ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন—মাদারীপুরের শিবচর থানার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে পিকআপচালক খোরশেদ আলম (৩৮), পিরোজপুরের স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান (৪২), বরিশালের বানারিপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর ছেলে মো. সোহেল (৩৮)। আহতরা হলেন—আরিফ (৩০) ও মিজানুর রহমান মিজান (৩৫)। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় সড়কের পাশে চট্টগ্রামগামী একটি পিকআপ থেমে ছিল। এ সময় দ্রুতগামী এনা পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে পিকআপচালক ও পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন। অন্য তিন জনকে চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে এক মারা যান।
সোহেলের আত্মীয় জহিরুল ইসলাম জানান, তারা ঢাকা থেকে পিকআপে চট্টগ্রামে একটি জাহাজের মেরামত কাজ করতে যাচ্ছিলেন। পথিমধ্যে মীরসরাইয়ের চিনকী আস্তানা এলাকায় জরুরি কাজে সড়কে পিকআপ থামান চালক। এ সময় পেছন দিক থেকে একটি বাস ধাক্কা দিলে তিন জন নিহত ও দুই জন আহত হন। আহত দুই জনের শারীরিক অবস্থাও ভালো নয়। লাশ নিতে ঢাকা থেকে রওনা দিয়েছেন বলে জানান জহিরুল।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর বলেন, ‘নিহতদের স্বজনরা এখনও থানায় পৌঁছাননি। তারা আসলে মামলার বিষয়ে সিদ্ধান্ত হবে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d