বরিশালে উত্তর জেলা বিএনপির উপজেলা ও পৌর কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২০ ২০২৩, ০৫:০৪
  • 161 বার পঠিত
বরিশালে উত্তর জেলা বিএনপির উপজেলা ও পৌর কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ
সংবাদটি শেয়ার করুন....

অর্থ-বাণিজ্যের মাধ্যমে বরিশঅল জেলার গৌরনদী-আগৈলঝাড়া উপজেলা ও গৌরনদী পৌর বিএনপির কমিটি ঘোষণার প্রতিবাদে ও ঘোষিত কমিটি সমূহ বাতিলের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় নগরীর সদর রোডের জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও নগরীতে বিক্ষোভ মিছিল করে গৌরনদী-আগৈলঝাড়া ও গৌরনদী পৌরসভা বিএনপি এবং সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, উত্তর জেলা বিএনপির আহবায়ক দেওয়ান মো. শহিদুল্লাহ ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুল অর্থের বিনিময়ে গৌরনদী-আগৈলঝাড়া ও গৌরনদী পৌরসভা বিএনপির কমিটি ঘোষনা করেছে। কমিটিতে যাদের স্থান দেওয়া হয়েছে তারা ১/১১ সংস্কারপন্থি, জাতীয় পার্টি থেকে আসা ও ব্যাবসাযীদের নিয়ে কমিটি গঠন করেছে । যারা বিএনপির আন্দোলন সংগ্রামে মিছিল-মিটিং ও মামলা সহ আওয়ামী নেতাকর্মীদের হাতে বার বার লাঞ্ছিত হয়েছে তাদেরকে বঞ্চিত করা হয়েছে।
তাই সদ্য ঘোষিত গৌরনদী-আগৈলঝাড়া ও গৌরনদী পৌরসভা বিএনপির কমিটি প্রত্যাহার ও উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত করার দাবি জানান।

পাশাপাশি ত্যাগী ও বঞ্চিতদের নিয়ে নতুন কমিটি ঘোষনার দাবি জানান। বরিশাল উত্তর জেলা বিএনপির সদস্য মুক্তিযোদ্ধা এস.এম আফজাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আফজাল হোসেন লাল্টু,উত্তর জেলা বিএনপির সদস্য ও সাবেক গৌরনদী সরকারী কলেজের ভিপি আ.ফ.ম রশিদ দুলাল, সদস্য উত্তর জেলা বিএনপি এস এম মনিরুজ্জামান মনির, আবুল হোসেন, মনজুর হোসেন মিলন,শফিকুর রহমান স্বপন শরীফ,মোঃ আকতার হোসেন বাবুল,তাইফুর রহমান কচি,শাহ মোঃ বকতিয়ার,মোঃ মাহবুবুর রহমান,আনোয়ার সাদাত তোতা,মোঃ মহফুজ মোল্লা,জাহিদুল ইসলাম পান্না ও মোঃ আরিফ হোসেন প্রমুখ।
পরে তারা নগরীতে সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবীতে নগরীতে এক বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয়ে এসে শেষ করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d