# ওয়েব সাইট থেকে উধাও

প্রকাশের ৩ ঘন্টা পর বৃত্তির ফল স্থগিত

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২৩, ০৭:১৭
  • 168 বার পঠিত
প্রকাশের ৩ ঘন্টা পর বৃত্তির ফল স্থগিত
সংবাদটি শেয়ার করুন....

প্রাথমিকের বৃত্তি পরীক্ষার ফল প্রকাশের পর তা স্থগিত করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ৮২ হাজার ৩৮৩ জনকে বৃত্তির জন্য নির্বাচিত করে ফল প্রকাশ করা হয়। কিন্তু বিকেল পাঁচটার দিকে ফল স্থগিত করা হয়েছে। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের ফল প্রকাশ না করার অনুরোধ জানানো হয়েছে। সন্ধ্যায় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।কুমিল্লার জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল মান্নান জানান, কিছুক্ষণ আগে ডিজি অফিস থেকে পাঠানো ইমেইলে ফল প্রকাশ না করতে বলা হয়েছে। উপজেলা শিক্ষা অফিসারের মাধ্যমে সব প্রধান শিক্ষকদের জানাতে বলা হয়েছে। কয়েকদিনের মধ্যেই ফল প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।
তবে, কি কারণে ফল স্থগিত করা হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি এ কর্মকর্তা।
এ বিষয়ে মন্তব্য জানতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া মেলেনি।
প্রাথমিকের বৃত্তি ফল ওয়েবসাইট থেকে উধাও
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয় আজ মঙ্গলবার দুপুর দেড়টায়। বিকেল ৫টা থেকে শিক্ষার্থীর ফল পাওয়া যাচ্ছে না সংশ্লিষ্ট ওয়েবসাইটে।
প্রাথমিক শিক্ষা প্রশাসন থেকে এর এ সমস্যা স্বীকার করা হলেও প্রকৃত ত্রুটি কী, তা নিশ্চত করে কেউ বলতে পারছেন না। তবে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, ফলাফলে ত্রুটি থাকায় স্থগিত করতে বলা হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d