শুটিংয়ে গুরুতর আহত অমিতাভ

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২৩, ০৪:০৫
  • 155 বার পঠিত
শুটিংয়ে গুরুতর আহত অমিতাভ
সংবাদটি শেয়ার করুন....

‘প্রজেক্ট কে’ ছবির শুটিংয়ের সময় আঘাত পেয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। তিনি নিজে এ কথা তাঁর ব্লগে জানিয়েছেন। বিগ বির আঘাত পাওয়ার খবর মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। এই খবরে উদ্বিগ্ন অমিতাভের হাজার হাজার অনুরাগী।
হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির এক অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অমিতাভ বচ্চন। আর তখনই গুরুতর আহত হন তিনি। বুকের পাঁজরে আঘাত পেয়েছেন অমিতাভ। তাঁকে সঙ্গে সঙ্গে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এআইজি হাসপাতালের চিকিৎসকেরা বিগ বির প্রয়োজনীয় চিকিৎসা করেছেন। স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে তাঁকে মুম্বাইতে ফিরিয়ে আনা হয়েছে। এখন তিনি মুম্বাইতে নিজের বাসায় বিশ্রাম নিচ্ছেন বলে জানা গেছে।

প্যান ইন্ডিয়া ছবি ‘প্রজেক্ট কে’র শুটিং আপাতত বন্ধ রাখা হয়েছে। অমিতাভ তাঁর ব্লগে জানিয়েছেন, ‘হায়দরাবাদে “প্রজেক্ট কে” ছবির শুটিং চলাকালীন আমি আহত হয়েছি। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলাম আমি। বুকের দক্ষিণ পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে। শুটিং বন্ধ রাখা হয়েছে। এআইজি হাসপাতালের চিকিৎসকের পরামর্শ নিয়েছি আর স্ক্যান করা হয়েছে।’
তিনি আরও লিখেছেন, ‘হায়দরাবাদ থেকে নিজের বাড়িতে ফিরে এসেছি। বুকে ব্যান্ডেজ করা হয়েছে। আর বাকি সব চিকিৎসা চলছে। হ্যাঁ, খুবই যন্ত্রণাদায়ক। নড়াচড়া করতে বা শ্বাস-প্রশ্বাস নিতে একটু কষ্ট হচ্ছে। সুস্থ হয়ে উঠতে কিছু সপ্তাহ লাগবে। যন্ত্রণা উপশমের জন্য কিছু ওষুধ নিতে হচ্ছে।’

বিগ বি বলেছেন, ‘আঘাতের কারণে এখন সব কাজ বন্ধ রেখেছি। পুরোপুরি সুস্থ না হয়ে ওঠা পর্যন্ত সব কাজ বন্ধ রাখব। এখন আমি জলসাতে আরাম করছি। কাজের প্রয়োজনে মুঠোফোন নিয়ে একটু ঘাঁটাঘাঁটি করছি। তবে বাড়িতে শুয়ে বিশ্রাম নিচ্ছি। আজ বিকেলে জলসার গেটে বাইরে আমার অনুরাগীদের সঙ্গে দেখা করতে পারব না। তাই কেউ আসবেন না।’

অ্যাকশনধর্মী ছবি ‘প্রজেক্ট কে’তে প্রভাস আর দীপিকা পাড়ুকোনকে জুটি হিসেবে দেখা যাবে। এই প্যান ইন্ডিয়া ছবিতে অমিতাভ বচ্চন অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন। দক্ষিণি পরিচালক নাগ অশ্বিন পরিচালিত ছবিটি আগামী বছর ১২ জানুয়ারি মুক্তি পাবে।

‘প্রজেক্ট কে’ তামিল, তেলেগু, মালয়ালম ছাড়া হিন্দিতেও মুক্তি পাবে। ভারতীয় ছায়াছবির ইতিহাসে এই ছবি অন্যতম বড় ছবি হতে চলেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d