বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলোর ইন্তেকাল

  • আপডেট টাইম : জুন ১৯ ২০২৪, ১০:৩০
  • 46 বার পঠিত
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলোর ইন্তেকাল
সংবাদটি শেয়ার করুন....

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর আলো বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। চিকিৎসার জন্য আমেরিকায়ও গিয়েছিলেন তিনি। সেখানে চিকিৎসা শেষে দেশেও ফিরেন এই বর্ষিয়াণ ক্রীড়া সংগঠক। কিন্তু সুস্থ হয়ে উঠতে পারেননি। দেশে ফেরার পর তাকে ভর্তি করা হয় বনানীর এক হাসপাতালে। সেখানে সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন থাকার পর বুধবার সকালে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বিসিবির এই পরিচালক। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

আলমগীর আলো দীর্ঘদিন ধরেই বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সঙ্গে যুক্ত। বরিশাল জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার বিভিন্ন পদে রয়েছেন দীর্ঘকাল ধরে।

দেশের দুই শীর্ষ ক্রীড়া ফেডারেশন ফুটবল ও ক্রিকেটে ছিল তার সম্পৃক্ততা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য হিসেবে কয়েক মেয়াদে ছিলেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবে দুই মেয়াদে দায়িত্ব পালন করছিলেন। ক্রীড়াঙ্গনের বহুমুখী সংগঠনের সঙ্গে জড়িত এই ক্রীড়া সংগঠকের বিদায়ে ক্রীড়াঙ্গন নিশ্চিতভাবেই একজন অভিভাবককে হারালো।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d