ঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

  • আপডেট টাইম : জুন ২০ ২০২৪, ২২:১০
  • 74 বার পঠিত
ঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
সংবাদটি শেয়ার করুন....

ঢাকা বরিশাল মহাসড়কে বাবুগঞ্জ এলাকায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে, এক নারী নিহত এবং আরও অন্তত ২০ জন আহত হয়েছেন।

বরিশালের এয়ারপোর্ট থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৫টার দিকে বাবুগঞ্জের কামিনী পেট্রোল পাম্পের সামনে বরিশাল-ধামুরা রুটের ফরহাদ পরিবহনের বরিশাল অভিমুখী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সামি-সাদি পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ফরহাদ পরিবহনের যাত্রী খাদেজা বেগম (৪০) মারা যান।
দুর্ঘটনাকবলিত সামী-সাদী পরিবহনের এক যাত্রী জানান, ফরহাদ পরিবহনের বাসটি হঠাৎ দিক পরিবর্তন করায় দুর্ঘটনাটি ঘটে। বৃষ্টিতে সড়ক পিচ্ছিল থাকায় এটা ঘটতে পারে।

এয়ারপোর্ট থানার ওসি জানান, ফরহাদ পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। আহতদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d