ববিতে ‘বঙ্গবন্ধু হত্যা মামলা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

  • আপডেট টাইম : নভেম্বর ২৫ ২০১৯, ১২:২৩
  • 154 বার পঠিত
ববিতে ‘বঙ্গবন্ধু হত্যা  মামলা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) আইন বিভাগের উদ্যোগে ‘বঙ্গবন্ধু হত্যা মামলা’ শীর্ষক সেমিনার হয়েছে। রোববার বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ সম্মেলন কক্ষে সেমিনারটি হয়। এতে সভাপতিত্ব করেন আইন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক সুপ্রভাত হালদার।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. এ.কে.এম. মাহবুব হাসান। বিশেষ অতিথি ছিলেন কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন । সেমিনারে মূল বক্তা বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট ও সাবেক অতিরিক্ত এটর্নি জেনারেল এম. কে. রহমান বঙ্গবন্ধু হত্যা মামলা বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন। সেমিনারে আইন বিভাগের শিক্ষক, আমন্ত্রিত অতিথি মহোদয় ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
সেমিনার শেষে আইন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক জনাব সুপ্রভাত হালদার ‘বরিশাল বিশ্ববিদ্যালয় মুট কোর্ট সোসাইটি’ এর উদ্বোধন করেন।এ সময় এম. কে. রহমান সদ্য প্রতিষ্ঠিত এই সোসাইটির কল্যাণ কামনা করেন এবং সোসাইটির যেকোনো উদ্যোগে পাশে থাকবেন বলে আশ্বাস দেন। প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা হলেন, আইন বিভাগের সহকারী অধ্যাপক ক্যামেলিয়া খান, সহকারী অধ্যাপক সুলতানা জাহান, সহকারী অধ্যাপক সাদেকুর রহমান। ছাত্র প্রতিনিধি হিসেবে আছেন, স্নাতকোত্তর ছাত্র গাজী মূয়ীদুল হক এবং ৮ম সেমিস্টারের ছাত্র হাদিসুর রহমান পলাশ।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: