ফের হাসপাতালে ভর্তি এটিএম শামসুজ্জামান

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ১৭:১২
  • 977 বার পঠিত
ফের হাসপাতালে ভর্তি এটিএম শামসুজ্জামান
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক ্। মাঝখানে অনেক দিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান। এরপর সুস্থ হয়ে বাসায়ও ফিরে যান তিনি। কিন্ত হঠাৎ করেই আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এই অভিনেতা।
গত চারদিন ধরে খুব অসুস্থবোধ করছিলেন তিনি। পেটে গ্যাস ফম করার কারণে বেশ অস্বস্তি বোধ করছিলেন। সেইসাথে পায়পথেরও সমস্যা বোধ করলে আজ সোমবার দুপুরে তাকে দ্রুত রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ কলি।
তিনি বলেন, গত চারদিন ধরে খুব অসুস্থ বোধ করছিলেন। বাথরুমও হচ্ছিল না ঠিকমত। আজকে অবস্থা খারাপ দেখলে হাসপাতালে ভর্তি করি। ডাক্তার ট্রিটমেন্ট করছেন। জানিয়েছেন দুয়েকদিনের মধ্যেই বাসায় নিয়ে যেতে পারবো।
এটিএম শামসুজ্জামানের চলচ্চিত্র জীবনের শুরু ১৯৬১ সালে পরিচালক উদয়ন চৌধুরীর ‘বিষকন্যা’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে। প্রথম কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন ‘জলছবি’ ছবিতে। এ পর্যন্ত শতাধিক চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন। প্রথমদিকে কৌতুক অভিনেতা হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d