এশিয়ান চ্যাম্পিয়নশিপে শেষ ষোলে থেকে বাদ পড়ে গেলেন রোমান সানা

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ১৯:১০
  • 960 বার পঠিত
এশিয়ান চ্যাম্পিয়নশিপে শেষ ষোলে থেকে বাদ পড়ে গেলেন রোমান সানা
সংবাদটি শেয়ার করুন....

থাইল্যান্ডের ব্যাংককে চলছে এশিয়ান আর্চারি চ্যাম্পিয়নশিপ। ওখানে রিকার্ভ পুরুষ এককে আলো ছড়াতে পারেননি বাংলাদেশের সেরা আর্চার রোমান সানা। সেরা আটে ওঠার লড়াইয়ে হেরে গেছেন দেশসেরা এই আর্চার।

থাইল্যান্ডে হওয়া এই প্রতিযোগিতায় সোমবার সেরা ষোলোয় ওঠার লড়াইয়ে ৭-১ সেটের জয় পাওয়া রোমান পরের রাউন্ডে স্বাগতিক প্রতিযোগীর কাছে ৬-২ সেটে হেরে যান।

ওয়ার্ল্ড আর্চারি ফেডারেশনের হয়ে খেলা জয়ন্ত তালুকদারের কাছে ৬-৫ সেটে হেরে সেরা ষোলো থেকে বাদ পড়েছেন রিকার্ভ এককে বাংলাদেশের আরেক আর্চার মোহাম্মদ তামিমুল ইসলাম। মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে চীনের প্রতিযোগীর কাছে ৬-২ ব্যবধানে হারেন। রিকার্ভ মহিলা এককে শেষ ২৪-এর ম্যাচে ৭-৩ সেটে নাসরিন আক্তার, একই ব্যবধানে বিউটি রায় ও ৬-০ সেটে ইতি খাতুন হেরেছেন।

কম্পাউন্ড মিশ্র দলগততে ১৫৪-১৪৬ ব্যবধানে থাইল্যান্ডকে হারিয়ে অসীম কুমার দাস ও সুস্মিতা বণিক জুটি কোয়ার্টার-ফাইনালে উঠেন। তবে সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে দক্ষিণ কোরিয়ার কাছে ১৫৫-১৫৪ স্কোরে হেরে যান তারা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d