পাথরঘাটায় ইয়াবাসহ যুবক আটক

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ২৩:৪৩
  • 968 বার পঠিত
পাথরঘাটায় ইয়াবাসহ যুবক আটক
সংবাদটি শেয়ার করুন....

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি:
বরগুনার পাথরঘাটায় ২০ পিচ ইয়াবাসহ ফোরকান হাওলাদার নামের এক যুবককে আটক করেছে থানাপুলিশ। সোমবার (২৫ নভেম্বর) রাত ৮ টার দিকে সদর ইউনিয়নের পূর্বহাতেমপুর থেকে তাকে আটক করা হয়। ফোরকান সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শাহ আলম মুন্সির ছেলে।
পাথরঘাটা থানা উপ-পরিদর্শক (এসআই) লিটন মল্লিক, জানান, সদর ইউনিয়নের পূর্বহাতেমপুর এলাকার সাবেক ইউপি সদস্য এছাহাক এর বাড়ীর সামনে ফোরকান ইয়াবা বেচাকেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে গেলে ফোরকান হাতেনাতে ধরা পরে। তার দেহ তল্লাসি করে প্যান্টের পকেট থেকে ২০ পিচ ইয়াবা পাওয়া যায়। তারা আরো জানান, মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d