বাংলাদেশে আসছে ম্যানচেস্টার ইউনাইটেড!

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ০৩:৩৮
  • 985 বার পঠিত
বাংলাদেশে আসছে ম্যানচেস্টার ইউনাইটেড!
সংবাদটি শেয়ার করুন....

আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করবে সরকার। এজন্য খেলাধুলার অঙ্গনে জমকালো প্রস্তুতি শুরু হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই উপলক্ষে ঢাকায় বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশ ম্যাচের আয়োজন করছে। এছাড়াও প্রায় সব ফেডারেশনই আন্তর্জাতিক টুর্নামেন্ট করার ঘোষণা দিয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ইচ্ছাতে ইউরোপের দুইটি শক্তিশালী ক্লাব নিয়ে প্রীতি ম্যাচের আয়োজন করার চেষ্টা করছে। এরমধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের ঢাকায় আসার সম্ভাবনা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এই উপলক্ষে আগামী পরশু মঙ্গলবার এক দিনের সফরে ঢাকায় আসবে ইংলিশ ক্লাবটির চার সদস্যের প্রতিনিধি দল।
বাফুফে সাধারণ সম্পাদক সোহাগ বলেন, ‘মঙ্গলবার ইউনাইটেডের একটি প্রতিনিধি দল আসছে ঢাকায়। এখানকার ফুটবলীয় সুযোগ-সুবিধা দেখে তারা সন্তুষ্টি হলে অন্য একটি বড় দলের সঙ্গে ম্যাচের আয়োজন করা যেতে পারে।’ প্রতিপক্ষ দল কে হবে, সেটি এখনো নিশ্চিত করেনি বাফুফে। তবে প্রতিপক্ষ হিসেবে বড় দলের নামই গুঞ্জণে উঠে আসছে। আর সেগুলো হলো, জুভেন্টাস ও প্যারিস সেন্ট জার্মেই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d