বাংলাদেশে আসছে ম্যানচেস্টার ইউনাইটেড!

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ০৩:৩৮
  • 148 বার পঠিত
বাংলাদেশে আসছে ম্যানচেস্টার ইউনাইটেড!

আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করবে সরকার। এজন্য খেলাধুলার অঙ্গনে জমকালো প্রস্তুতি শুরু হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই উপলক্ষে ঢাকায় বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশ ম্যাচের আয়োজন করছে। এছাড়াও প্রায় সব ফেডারেশনই আন্তর্জাতিক টুর্নামেন্ট করার ঘোষণা দিয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ইচ্ছাতে ইউরোপের দুইটি শক্তিশালী ক্লাব নিয়ে প্রীতি ম্যাচের আয়োজন করার চেষ্টা করছে। এরমধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের ঢাকায় আসার সম্ভাবনা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এই উপলক্ষে আগামী পরশু মঙ্গলবার এক দিনের সফরে ঢাকায় আসবে ইংলিশ ক্লাবটির চার সদস্যের প্রতিনিধি দল।
বাফুফে সাধারণ সম্পাদক সোহাগ বলেন, ‘মঙ্গলবার ইউনাইটেডের একটি প্রতিনিধি দল আসছে ঢাকায়। এখানকার ফুটবলীয় সুযোগ-সুবিধা দেখে তারা সন্তুষ্টি হলে অন্য একটি বড় দলের সঙ্গে ম্যাচের আয়োজন করা যেতে পারে।’ প্রতিপক্ষ দল কে হবে, সেটি এখনো নিশ্চিত করেনি বাফুফে। তবে প্রতিপক্ষ হিসেবে বড় দলের নামই গুঞ্জণে উঠে আসছে। আর সেগুলো হলো, জুভেন্টাস ও প্যারিস সেন্ট জার্মেই।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: