বাংলাদেশে আসছে ম্যানচেস্টার ইউনাইটেড!

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ০৩:৩৮
  • 925 বার পঠিত
বাংলাদেশে আসছে ম্যানচেস্টার ইউনাইটেড!
সংবাদটি শেয়ার করুন....

আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করবে সরকার। এজন্য খেলাধুলার অঙ্গনে জমকালো প্রস্তুতি শুরু হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই উপলক্ষে ঢাকায় বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশ ম্যাচের আয়োজন করছে। এছাড়াও প্রায় সব ফেডারেশনই আন্তর্জাতিক টুর্নামেন্ট করার ঘোষণা দিয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ইচ্ছাতে ইউরোপের দুইটি শক্তিশালী ক্লাব নিয়ে প্রীতি ম্যাচের আয়োজন করার চেষ্টা করছে। এরমধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের ঢাকায় আসার সম্ভাবনা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এই উপলক্ষে আগামী পরশু মঙ্গলবার এক দিনের সফরে ঢাকায় আসবে ইংলিশ ক্লাবটির চার সদস্যের প্রতিনিধি দল।
বাফুফে সাধারণ সম্পাদক সোহাগ বলেন, ‘মঙ্গলবার ইউনাইটেডের একটি প্রতিনিধি দল আসছে ঢাকায়। এখানকার ফুটবলীয় সুযোগ-সুবিধা দেখে তারা সন্তুষ্টি হলে অন্য একটি বড় দলের সঙ্গে ম্যাচের আয়োজন করা যেতে পারে।’ প্রতিপক্ষ দল কে হবে, সেটি এখনো নিশ্চিত করেনি বাফুফে। তবে প্রতিপক্ষ হিসেবে বড় দলের নামই গুঞ্জণে উঠে আসছে। আর সেগুলো হলো, জুভেন্টাস ও প্যারিস সেন্ট জার্মেই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d