ঝালকাঠিতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০৬:২৩
  • 981 বার পঠিত
ঝালকাঠিতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। ঝালকাঠিতে মাদক মামলায় মো. আনছার আলী (৫৪) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাঁকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মো. তোফায়েল হাসান এ রায় প্রদান করেন।

 

এ মামলায় অন্য তিন আসামি মো. বেল্লাল হোসেন , মো. রফিকুল ইসলাম ও মো. রনির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাঁদের খালাস প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত মো. আনছার আলী যশোরের শর্শা উপজেলার বাগ আচড়া গ্রামের বাসিন্দা। আসামি ঝালকাঠি জেলহাজতে রয়েছেন।

মামলার নথি সূত্রে জানা যায় , ২০১০ সালের ১১ নভেম্বর রাত ৭টার দিকে ঝালকাঠি সদর উপজেলার ঝালকাঠি-পিরোজপুর মহাসড়কের ছত্রকান্দা এলাকায় র‌্যাব-৮ এর একটি দল ফেনসিডিল বিক্রির দায়ে আসামি আনছার আলীসহ ৪ জনকে আটক করে। এ সময় আনছার আলীর হাতে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৪টি খোসা ছাড়ানো নারিকেল উদ্ধার করে। পরে নারিকেলের মধ্যে অভিনব পদ্ধতিতে রাখা আড়াই লিটার তরল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব।

এ ঘটনায় ওই দিন রাতে র‌্যাব-৮ এর ডিএডি মো. রেজাউল হোসেন বাদী হয়ে ঝালকাঠি থানায় মাদক আইনে একটি মামলা করেন। ঝালকাঠি থানার উপপরিদর্শক গোলাম মোস্তফা খান ওই বছরের ২৭ ডিসেম্বর আনছার আলীসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। আদালত ২০১৪ সালের ২৬ মে আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এম আলম খান কামাল ও আসম মোস্তাফিজুর রহমান মনু। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী মানিক আচার্য।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d