ঝালকাঠিতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০৬:২৩
  • 129 বার পঠিত
ঝালকাঠিতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

ডেস্ক রিপোর্ট।। ঝালকাঠিতে মাদক মামলায় মো. আনছার আলী (৫৪) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাঁকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মো. তোফায়েল হাসান এ রায় প্রদান করেন।

 

এ মামলায় অন্য তিন আসামি মো. বেল্লাল হোসেন , মো. রফিকুল ইসলাম ও মো. রনির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাঁদের খালাস প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত মো. আনছার আলী যশোরের শর্শা উপজেলার বাগ আচড়া গ্রামের বাসিন্দা। আসামি ঝালকাঠি জেলহাজতে রয়েছেন।

মামলার নথি সূত্রে জানা যায় , ২০১০ সালের ১১ নভেম্বর রাত ৭টার দিকে ঝালকাঠি সদর উপজেলার ঝালকাঠি-পিরোজপুর মহাসড়কের ছত্রকান্দা এলাকায় র‌্যাব-৮ এর একটি দল ফেনসিডিল বিক্রির দায়ে আসামি আনছার আলীসহ ৪ জনকে আটক করে। এ সময় আনছার আলীর হাতে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৪টি খোসা ছাড়ানো নারিকেল উদ্ধার করে। পরে নারিকেলের মধ্যে অভিনব পদ্ধতিতে রাখা আড়াই লিটার তরল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব।

এ ঘটনায় ওই দিন রাতে র‌্যাব-৮ এর ডিএডি মো. রেজাউল হোসেন বাদী হয়ে ঝালকাঠি থানায় মাদক আইনে একটি মামলা করেন। ঝালকাঠি থানার উপপরিদর্শক গোলাম মোস্তফা খান ওই বছরের ২৭ ডিসেম্বর আনছার আলীসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। আদালত ২০১৪ সালের ২৬ মে আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এম আলম খান কামাল ও আসম মোস্তাফিজুর রহমান মনু। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী মানিক আচার্য।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: