ঝালকাঠীতে রোগীদের মাঝে চেক বিতরণ করেন আমির হোসেন আমু

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৮:৪৭
  • 937 বার পঠিত
ঝালকাঠীতে রোগীদের মাঝে চেক বিতরণ করেন আমির হোসেন আমু
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার দুপুর ১২ টায় সমাজ সেবা অধদিপ্তরের আওতাধীন ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস, স্ট্রক, প্যারালাইসড, জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ করেন।
অনুষ্ঠানে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যানের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার জনহিতকর কাজের জন্য ইতমিধ্যে আন্তর্জাতিক ভাবে মাদার অফ হিউম্যানটেসিহ একাধিক পদকে ভূষিত করা হয়েছে। তার কাছে মানুষ দাবি করার পূর্বের্ই তিনি বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের হাতে সহায়তা পৌছে দিচ্ছেন।
জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা সমাজ সবো অধিদপ্তররে উপ পরিচালক স্বপন কুমার মুর্খাজি স্বাগত বক্তব্য রাখনে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: হাবিবুল্লাহ, জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d