ঝালকাঠীতে রোগীদের মাঝে চেক বিতরণ করেন আমির হোসেন আমু

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৮:৪৭
  • 1000 বার পঠিত
ঝালকাঠীতে রোগীদের মাঝে চেক বিতরণ করেন আমির হোসেন আমু
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার দুপুর ১২ টায় সমাজ সেবা অধদিপ্তরের আওতাধীন ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস, স্ট্রক, প্যারালাইসড, জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ করেন।
অনুষ্ঠানে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যানের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার জনহিতকর কাজের জন্য ইতমিধ্যে আন্তর্জাতিক ভাবে মাদার অফ হিউম্যানটেসিহ একাধিক পদকে ভূষিত করা হয়েছে। তার কাছে মানুষ দাবি করার পূর্বের্ই তিনি বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের হাতে সহায়তা পৌছে দিচ্ছেন।
জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা সমাজ সবো অধিদপ্তররে উপ পরিচালক স্বপন কুমার মুর্খাজি স্বাগত বক্তব্য রাখনে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: হাবিবুল্লাহ, জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d