ঝালকাঠীতে রোগীদের মাঝে চেক বিতরণ করেন আমির হোসেন আমু

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৮:৪৭
  • 225 বার পঠিত
ঝালকাঠীতে রোগীদের মাঝে চেক বিতরণ করেন আমির হোসেন আমু

ডেস্ক রিপোর্ট।। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার দুপুর ১২ টায় সমাজ সেবা অধদিপ্তরের আওতাধীন ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস, স্ট্রক, প্যারালাইসড, জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ করেন।
অনুষ্ঠানে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যানের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার জনহিতকর কাজের জন্য ইতমিধ্যে আন্তর্জাতিক ভাবে মাদার অফ হিউম্যানটেসিহ একাধিক পদকে ভূষিত করা হয়েছে। তার কাছে মানুষ দাবি করার পূর্বের্ই তিনি বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের হাতে সহায়তা পৌছে দিচ্ছেন।
জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা সমাজ সবো অধিদপ্তররে উপ পরিচালক স্বপন কুমার মুর্খাজি স্বাগত বক্তব্য রাখনে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: হাবিবুল্লাহ, জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: