পিরোজপুরে তরুণীকে দলবেঁধে ধর্ষণ

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৯:৩৭
  • 1010 বার পঠিত
পিরোজপুরে তরুণীকে দলবেঁধে ধর্ষণ
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট ।। পিরোজপুর সদর উপজেলায় এক তরুণীকে (১৮) দলবেঁধে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় শনিবার (২৩ নভেম্বর) দুপুরে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার কলাখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের দেলোয়ার হোসেন শেখের ছেলে শুভ শেখ (২০) ও দাউদপুর-পুখরিয়া গ্রামের নুরুল ইসলাম খানের ছেলে বেলাল খান (২২)। এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা করেছেন গণধর্ষণের শিকার তরুণী।

মামলার এজাহারে তরুণী উল্লেখ করেছেন, পূর্ব-পরিচয়ের সূত্র ধরে শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় শহরের সিও অফিসের মোড় থেকে মোটরসাইকেলে করে তরুণীকে কৈবর্তখালী নিয়ে যান শুভ শেখ। সেখানে হাবিল নামে এক ব্যক্তির ঘরে আটকে তরুণীকে গণধর্ষণ করে শুভসহ পাঁচজন। পরে তরুণীকে সেখানে রেখে পালিয়ে যায় তারা।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বলেন, ওই তরুণী মায়ের সঙ্গে পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকায় বসবাস করেন। মোবাইলে সম্পর্কের সূত্র ধরে ওই তরুণীকে ঘুরতে নিয়ে যান শুভ শেখ। কৈবর্তখালী নিয়ে তরুণীকে গণধর্ষণ করে শুভসহ পাঁচজন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d