বরিশালে গণ প্রকৌশল দিবস ও আইডিবি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ২৩:১৯
  • 1034 বার পঠিত
বরিশালে গণ প্রকৌশল দিবস ও আইডিবি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে আইডিইবি’র ৪৯তম প্রতিষ্ঠাতা বার্ষিকী ও গণ প্রকৌশল দিবস-১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বেলা ১২টায় নগরীর ক্লাব রোডস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি) বরিশাল জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়। আইডিইবি’র বরিশাল জেলা শাখার সভাপতি মুক্তিযুদ্ধা হারুর অর রসিদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান, বরিশাল বিসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইসরাইল হোসেন।

এর পর্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলুন ফেস্টুন উড়িয়ে প্রধান অতিথি বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দূল্লাহর পক্ষে উদ্ধোধন করেন বিসিসি ১ নং প্যানেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু। পরে ক্লাব রোড থেকে এক বণ্যাঢ্য র‌্যালি বেড় হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ক্লাব রোড কার্যলয়ে এসে শেষ করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d