বরিশালে গণ প্রকৌশল দিবস ও আইডিবি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ২৩:১৯
  • 210 বার পঠিত
বরিশালে গণ প্রকৌশল দিবস ও আইডিবি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শামীম আহমেদ ॥ বরিশালে আইডিইবি’র ৪৯তম প্রতিষ্ঠাতা বার্ষিকী ও গণ প্রকৌশল দিবস-১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বেলা ১২টায় নগরীর ক্লাব রোডস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি) বরিশাল জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়। আইডিইবি’র বরিশাল জেলা শাখার সভাপতি মুক্তিযুদ্ধা হারুর অর রসিদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান, বরিশাল বিসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইসরাইল হোসেন।

এর পর্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলুন ফেস্টুন উড়িয়ে প্রধান অতিথি বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দূল্লাহর পক্ষে উদ্ধোধন করেন বিসিসি ১ নং প্যানেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু। পরে ক্লাব রোড থেকে এক বণ্যাঢ্য র‌্যালি বেড় হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ক্লাব রোড কার্যলয়ে এসে শেষ করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: