বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ২২:৫৪
  • 116 বার পঠিত
বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

শামীম আহমেদ॥ রাজধানীসহ অন্যান্য এলাকায় নৌযান চলাচল বন্ধ থাকলেও বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে। বুধবার (২৭ নভেম্বর) সকাল থেকে অভ্যন্তরীণ রুটে লঞ্চ ও অনান্য পণ্যবাহি নৌযান যথারীতি চলাচল করছে।
বরিশালের লঞ্চ চালকরা বলছেন, তারা চলমান কর্ম-বিরতী মানছেন না, তাই লঞ্চ চালাচ্ছেন। তবে তাদের দাবি নিয়ে সংগঠনের নেতাদের ষোষণা অনুযায়ি ধর্মঘটে যাবেন।
এদিকে এখনই লঞ্চচলাচল বন্ধের বিষয়টি মানছেনা বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন ও লঞ্চ লেবার এসোসিয়েশনের আওতাভুক্ত শ্রমিক ও নেতারা।
নৌযান শ্রমিক ফেডারেশনের বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি আবুল হাসেম বলেন, দেশের অন্যত্র যে কর্ম-বিরতি হচ্ছে এটা লঞ্চ মালিকদের কারসাজি। তাদের এগারো দফা বাস্তবায়নের ধর্মঘট আগামী শুক্রবার রাত বারোটা এক মিনিটের পর শনিবার প্রথম প্রহরে শুরু হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: