বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ২২:৫৪
  • 181 বার পঠিত
বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

শামীম আহমেদ॥ রাজধানীসহ অন্যান্য এলাকায় নৌযান চলাচল বন্ধ থাকলেও বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে। বুধবার (২৭ নভেম্বর) সকাল থেকে অভ্যন্তরীণ রুটে লঞ্চ ও অনান্য পণ্যবাহি নৌযান যথারীতি চলাচল করছে।
বরিশালের লঞ্চ চালকরা বলছেন, তারা চলমান কর্ম-বিরতী মানছেন না, তাই লঞ্চ চালাচ্ছেন। তবে তাদের দাবি নিয়ে সংগঠনের নেতাদের ষোষণা অনুযায়ি ধর্মঘটে যাবেন।
এদিকে এখনই লঞ্চচলাচল বন্ধের বিষয়টি মানছেনা বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন ও লঞ্চ লেবার এসোসিয়েশনের আওতাভুক্ত শ্রমিক ও নেতারা।
নৌযান শ্রমিক ফেডারেশনের বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি আবুল হাসেম বলেন, দেশের অন্যত্র যে কর্ম-বিরতি হচ্ছে এটা লঞ্চ মালিকদের কারসাজি। তাদের এগারো দফা বাস্তবায়নের ধর্মঘট আগামী শুক্রবার রাত বারোটা এক মিনিটের পর শনিবার প্রথম প্রহরে শুরু হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: