বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ২২:৫৪
  • 1001 বার পঠিত
বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ রাজধানীসহ অন্যান্য এলাকায় নৌযান চলাচল বন্ধ থাকলেও বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে। বুধবার (২৭ নভেম্বর) সকাল থেকে অভ্যন্তরীণ রুটে লঞ্চ ও অনান্য পণ্যবাহি নৌযান যথারীতি চলাচল করছে।
বরিশালের লঞ্চ চালকরা বলছেন, তারা চলমান কর্ম-বিরতী মানছেন না, তাই লঞ্চ চালাচ্ছেন। তবে তাদের দাবি নিয়ে সংগঠনের নেতাদের ষোষণা অনুযায়ি ধর্মঘটে যাবেন।
এদিকে এখনই লঞ্চচলাচল বন্ধের বিষয়টি মানছেনা বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন ও লঞ্চ লেবার এসোসিয়েশনের আওতাভুক্ত শ্রমিক ও নেতারা।
নৌযান শ্রমিক ফেডারেশনের বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি আবুল হাসেম বলেন, দেশের অন্যত্র যে কর্ম-বিরতি হচ্ছে এটা লঞ্চ মালিকদের কারসাজি। তাদের এগারো দফা বাস্তবায়নের ধর্মঘট আগামী শুক্রবার রাত বারোটা এক মিনিটের পর শনিবার প্রথম প্রহরে শুরু হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d