ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৯:২৯
  • 80 বার পঠিত
ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ভোলা: ভোলার তজুমদ্দিনে ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাকির হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

জাকির ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বাসিন্দা ও তজুমদ্দিনের মডেল মসজিদের রাজমিস্ত্রি হিসেবে কাজ করতেন। এ ঘটনায় আহত শামীম নামে অপর একজনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, জাকির ও শামীম ভোলা সদর থেকে তজুমদ্দিনের উদ্দেশে মোটরসাইকেলে রওনা হন। এসময় তারা কুঞ্জেরহাট-তজুমউদ্দিন সড়কের মুচিবাড়ির মোড়ে এলে ফায়ার সার্ভিসের একটি পানিবাহী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন। শামীমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাউ‌নিয়ায় ১৪ বছ‌রের কি‌শো‌রের ঘুসিতে প্রাণ চ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আপটুয়াখালী পৌরসভার সাবেক মেয়রের শত কোটি টাকা অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে যাওয়া পুলিশপ্রথম স্ত্রীর মামলায় পিরোজপুর ছাত্রদলের সম্বাবা মা বে‌শি ভালবা‌সে তাই ৪ বছ‌রের ছোট বোনবরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ডস্বর্ণের ভরির ৭৪ হাজার ৮ টাকাকলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভে
%d bloggers like this: