ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৯:২৯
  • 929 বার পঠিত
ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সংবাদটি শেয়ার করুন....

ভোলা: ভোলার তজুমদ্দিনে ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাকির হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

জাকির ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বাসিন্দা ও তজুমদ্দিনের মডেল মসজিদের রাজমিস্ত্রি হিসেবে কাজ করতেন। এ ঘটনায় আহত শামীম নামে অপর একজনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, জাকির ও শামীম ভোলা সদর থেকে তজুমদ্দিনের উদ্দেশে মোটরসাইকেলে রওনা হন। এসময় তারা কুঞ্জেরহাট-তজুমউদ্দিন সড়কের মুচিবাড়ির মোড়ে এলে ফায়ার সার্ভিসের একটি পানিবাহী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন। শামীমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d