স্বপ্নভঙ্গ রিয়ালের

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৭:৪৮
  • 959 বার পঠিত
স্বপ্নভঙ্গ রিয়ালের
সংবাদটি শেয়ার করুন....

ক্রীড়া ডেস্ক ঃচ্যাম্পিয়নস লিগের গতকালের ম্যাচে ২ গোলে এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। তবে কিলিয়ান এমবাপ্পে ও পাবলো সারাবিয়ার ৩ মিনিটের থ্রিলারে স্বপ্নভঙ্গ হয়েছে দলটির। শেষ মুহূর্তের নাটকে তাদের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে পিএসজি। প্রথম লেগে দ্য পারিসিয়ানদের মাঠে ৩-০ গোলে বিধ্বস্ত হন লস ব্লাঙ্কোরা। ফিরতি লেগেও জিততে পারেননি তারা।
মঙ্গলবার রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পিএসজিকে আতিথ্য দেয় রিয়াল। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলেন তারা। সূচনালগ্নেই সাফল্য পেয়ে যান স্প্যানিশ জায়ান্টরা। ১৭ মিনিটে দলকে লক্ষ্যভেদ করে লিড এনে দেন বেনজেমা। পরে ছন্দ ধরে রাখে রিয়াল। তবে প্রথমার্ধে আর প্রতিপক্ষের গোলমুখ খুলতে পারেনি তারা। ফলে ১-০ গোলের ব্যবধান নিয়ে বিরতিতে যায় মাদ্রিদের দলটি।
তবে এ অর্ধের খেলা শেষ হওয়ার আগে দুঃসংবাদ পায় রিয়াল। ডি-বক্সে মাউরো ইকার্দিকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন গোলরক্ষক থিবো কর্তোয়া। উপরন্তু বিরতির পর চোট পান দলের সেরা তারকা ইডেন হ্যাজার্ড। ফলে ক্ষনিকেই শক্তি হারিয়ে ফেলেন স্বাগতিকরা। তবে খেলায় ছন্দপতন ঘটেনি। ৭৯ মিনিটে বেনজেমার দারুণ এক হেডে ব্যবধান দ্বিগুণ হয় তাদের। এ নিয়ে পাঁচ ম্যাচে ৪ গোল করেন ফরাসি ফরোয়ার্ড।
২-০ গোলে এগিয়ে জয়টা ধরেই ফেলেছিলেন স্বাগতিকরা। তবে ৩ মিনিটের থ্রিলারে রিয়ালের আনন্দ কেড়ে নেয় পিএসজি। ৮১ মিনিটে নিশানাভেদ করে ব্যবধান কমান তুরুপের তাস এমবাপ্পে। সেই রেশ না কাটতেই ৮৩ মিনিটে ঠিকানায় বল পাঠিয়ে অতিথিদের সমতায় ফেরান পাবলো সারাবিয়া। বাকি সময়ে আর গোল করতে পারেননি কেউ। ফলে পয়েন্ট ভাগাভাগিতে শেষ হয় দুদলের লড়াই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d