৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৯:১৮
  • 160 বার পঠিত
৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি

ডেস্ক রিপোর্ট।। বরগুনায় প্রাইভেট পড়ে ফেরার পথে চতুর্থ শ্রেণির এক ছাত্রী (১২) ধর্ষণের শিকার হয়েছে। সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের লতাকাটা এলাকায় ঘটনা এ ঘটে।

গুরুতর অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শাওন (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ওই স্কুলছাত্রীর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ে। গত দুই মাস ধরে সে বাড়ির কাছেই মতি মিয়ার বাড়িতে প্রাইভেট পড়তে যায়। সোমবার সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার সময় স্থানীয় নুরুল ইসলামের ছেলে শাওন (১৯) তাকে মতি মিয়ার বাড়ির পেছনে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষণের ফলে রক্তাক্ত অবস্থায় বাড়িতে ফিরে মেয়েটি অজ্ঞান হয়ে পড়ে। এ অবস্থা দেখে তিনি সন্ধ্যা ৭টার দিকে মেয়েকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিকভাবে রক্তক্ষরণ বন্ধে চিকিৎসা দেয়ার পরে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নীহার রঞ্জন বৈদ্য বলেন, শিশুটির যৌনাঙ্গে গুরুতর যখম হওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমরা প্রাথমিকভাবে তাকে চিকিৎসা দিয়েছি। রক্তক্ষরণের ফলে তার অবস্থার অবনতি হয়েছে। যে কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানো হয়েছে।

এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান শাহনেওয়াজ সেলিম বলেন, আমি বিষয়টি পুলিশকে অবগত করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: