পায়রা বন্দরকে ঘিরে তৈরি হচ্ছে শক্তিশালী অর্থনৈতিক জোন– এ্যাড. শাহজাহান মিয়া এমপি

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ০০:৪৯
  • 100 বার পঠিত
পায়রা বন্দরকে ঘিরে তৈরি হচ্ছে শক্তিশালী অর্থনৈতিক জোন– এ্যাড. শাহজাহান মিয়া এমপি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগ’র সভাপতি এ্যাড. শাহজাহান মিয়া এমপি বলেছেন, পায়রা বন্দরকে ঘিরে এ অঞ্চলে তৈরি হচ্ছে একটি শক্তিশালী
অর্থনৈতিক জোন। যেখানে কর্মসংস্থান হচ্ছে কয়েক লক্ষ মানুষের। ঘটবে ব্যবসার সম্প্রসারণ। বুধবার সকালে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ’র ত্রি-বার্ষিক সম্মেলনে পটুয়াখালী সদর আসনের সাংসদ, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগ’র সভাপতি এ্যাড.শাহজাহান মিয়া প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন । তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত এ জনপদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পায়রা সমুদ্র বন্দর, শের-এ-বাংলা নৌ-ঘাঁটি, শেখ হাসিনা সেনা নিবাস ও কয়লা ভিত্তিক বেশ কয়েকটি তাপবিদ্যুৎ কেন্দ্র র্নিমাণ করেছেন। এ অঞ্চলের মানুষের প্রতি প্রধানমন্ত্রীর ভালবাসা থেকেই তিনি এসব করেছেন। ভবিষ্যতেও এ উন্নয়ন ধারা অব্যাহত রাখবেন। প্রধান অতিধি বক্তবে আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। আর বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন দেশে লুট তারাজ হয়েছে। বিএনপি সরকারের আমলে যারা দূর্নিতি করেছে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। তিনি দলীয় নেতা কর্মীদেও উদ্দিশ্যে তিনি বলেন, দিনের পার রাত আসে আবার রাতের পর দিন আসে। আমরা যতটা ঐক্যবদ্ধ আছি। আরো ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামীলীগ’র অস্তিত্ব থাকবে না। জন নেত্রী শেখ হাসিনা আমাদের যে নির্দেশ দিবে। তা আমরা পালন করব। কলাপাড়া পৌর শহরের শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্ভোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাড.আফজাল হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা অওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ¦ কাজী আলমগীর হোসেন। উপজেলা আওয়ামী লীগ’র সভাপতি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পটুয়াখালী-৪ আসনের সাংসদ অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব, পটুয়াখালী জেলা আওয়ামী লীগ’র যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. সরোয়ার হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ’র উপ সম্পাদক নিহার রঞ্জন সরকার, কেন্দ্রীয় যুবলীগ’র সাবেক সহ সম্পাদক এ্যাড.শামিম আল সাইফুল সোহাগ, ঢাকা মহনগর দক্ষিণ যুবলীগ’র সহ সভাপতি মুসালিন আহম্মেদসহ স্থানীয় আওয়ামীলীগ’র নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগ’র সাধারন সম্পাদক ও উপজেলা চেয়াম্যান রাকিবুল আহসান ও সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম। ত্রি-বার্ষিক সম্মেলনের শুরুতে জাতীয় সংগীতের সুরে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনসহ কোরআন তেলোয়াত, গীতা পাঠ, ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশনে সম্পন্ন হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
এইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জাকুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় আহত-৪এক ঘণ্টায় এক কিলোমিটার এলাকা সুগন্ধা নদী গর্বিএমপির করোনা দূর্গত পরিবারের প্রতি সহয়তা তহনা ফেরার দেশে ছাত্রলীগ নেতা সাদ্দাম ॥ মেয়রের বরিশালে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীসাবেক এমপি আউয়াল দম্পতির জামিন বাতিল প্রশ্নে১৪ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা বন্ধফিফা র‌্যাংকিংয়ে বাংলাদেশ ১৮৭লেবু খাওয়ায় শিশুকে গাছে বেঁধে কুপিয়ে জখম!
%d bloggers like this: