সাবেক হুইপ শহিদুল হক জামালকে আত্মসমর্পণের নির্দেশ

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ০২:৫৬
  • 171 বার পঠিত
সাবেক হুইপ শহিদুল হক জামালকে আত্মসমর্পণের নির্দেশ

জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপি নেতা সৈয়দ শহিদুল হক জামালকে এক সপ্তাহের মধ্যে বরিশালের বিশেষ জজ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তবে শহিদুল হক জামাল জামিনের আবেদন করলে সে আবেদন বিবেচনা করতে বলা হয়েছে সংশ্লিষ্ট আদালতকে। একইসঙ্গে দুর্নীতি দমন কমিশনের(দুদক) মামলা থেকে শহিদুল হক জামালকে অব্যাহতি দেওয়ার আদেশ কেন বাতিল করা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করা হয়েছে।
বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ আজ বুধবার এ আদেশ দেন।
বরিশাল জজ আদালত থেকে দুদকের মামলায় শহিদুল হক জামালকে অব্যাহতির আদেশের বিরুদ্ধে দুদকের করা আবেদনে এ আদেশ দেন হাইকোর্ট। দুদকের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান।
২০০৬-২০০৭ অর্থবছরে ঈদের আগে দুঃস্থদের জন্য বরাদ্দ করা ১০ টন চাল গরিবদের মধ্যে বিতরণ না করে আত্মসাৎ করার অভিযোগে ২০০৯ সালে ২৫ জুন বরিশালের বানারীপাড়া থানায় পৃথক ২০টি মামলা করে। এর মধ্যে একটি মামলায় তদন্ত শেষে ২০১২ সালের পহেলা আগস্ট শহিদুল হক জামালের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় দুদক। এ মামলায় গত ২৩ সেপ্টেম্বর শহিদুল হক জামালকে অব্যাহতি দিয়ে আদেশ দেয় বরিশালের বিভাগীয় বিশেষ জজ আদালত। এ আদেশের বিরুদ্ধে দুদক হাইকোর্টে আবেদন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: