সাবেক হুইপ শহিদুল হক জামালকে আত্মসমর্পণের নির্দেশ

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ০২:৫৬
  • 127 বার পঠিত
সাবেক হুইপ শহিদুল হক জামালকে আত্মসমর্পণের নির্দেশ

জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপি নেতা সৈয়দ শহিদুল হক জামালকে এক সপ্তাহের মধ্যে বরিশালের বিশেষ জজ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তবে শহিদুল হক জামাল জামিনের আবেদন করলে সে আবেদন বিবেচনা করতে বলা হয়েছে সংশ্লিষ্ট আদালতকে। একইসঙ্গে দুর্নীতি দমন কমিশনের(দুদক) মামলা থেকে শহিদুল হক জামালকে অব্যাহতি দেওয়ার আদেশ কেন বাতিল করা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করা হয়েছে।
বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ আজ বুধবার এ আদেশ দেন।
বরিশাল জজ আদালত থেকে দুদকের মামলায় শহিদুল হক জামালকে অব্যাহতির আদেশের বিরুদ্ধে দুদকের করা আবেদনে এ আদেশ দেন হাইকোর্ট। দুদকের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান।
২০০৬-২০০৭ অর্থবছরে ঈদের আগে দুঃস্থদের জন্য বরাদ্দ করা ১০ টন চাল গরিবদের মধ্যে বিতরণ না করে আত্মসাৎ করার অভিযোগে ২০০৯ সালে ২৫ জুন বরিশালের বানারীপাড়া থানায় পৃথক ২০টি মামলা করে। এর মধ্যে একটি মামলায় তদন্ত শেষে ২০১২ সালের পহেলা আগস্ট শহিদুল হক জামালের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় দুদক। এ মামলায় গত ২৩ সেপ্টেম্বর শহিদুল হক জামালকে অব্যাহতি দিয়ে আদেশ দেয় বরিশালের বিভাগীয় বিশেষ জজ আদালত। এ আদেশের বিরুদ্ধে দুদক হাইকোর্টে আবেদন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: