সাবেক হুইপ শহিদুল হক জামালকে আত্মসমর্পণের নির্দেশ

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ০২:৫৬
  • 951 বার পঠিত
সাবেক হুইপ শহিদুল হক জামালকে আত্মসমর্পণের নির্দেশ
সংবাদটি শেয়ার করুন....

জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপি নেতা সৈয়দ শহিদুল হক জামালকে এক সপ্তাহের মধ্যে বরিশালের বিশেষ জজ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তবে শহিদুল হক জামাল জামিনের আবেদন করলে সে আবেদন বিবেচনা করতে বলা হয়েছে সংশ্লিষ্ট আদালতকে। একইসঙ্গে দুর্নীতি দমন কমিশনের(দুদক) মামলা থেকে শহিদুল হক জামালকে অব্যাহতি দেওয়ার আদেশ কেন বাতিল করা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করা হয়েছে।
বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ আজ বুধবার এ আদেশ দেন।
বরিশাল জজ আদালত থেকে দুদকের মামলায় শহিদুল হক জামালকে অব্যাহতির আদেশের বিরুদ্ধে দুদকের করা আবেদনে এ আদেশ দেন হাইকোর্ট। দুদকের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান।
২০০৬-২০০৭ অর্থবছরে ঈদের আগে দুঃস্থদের জন্য বরাদ্দ করা ১০ টন চাল গরিবদের মধ্যে বিতরণ না করে আত্মসাৎ করার অভিযোগে ২০০৯ সালে ২৫ জুন বরিশালের বানারীপাড়া থানায় পৃথক ২০টি মামলা করে। এর মধ্যে একটি মামলায় তদন্ত শেষে ২০১২ সালের পহেলা আগস্ট শহিদুল হক জামালের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় দুদক। এ মামলায় গত ২৩ সেপ্টেম্বর শহিদুল হক জামালকে অব্যাহতি দিয়ে আদেশ দেয় বরিশালের বিভাগীয় বিশেষ জজ আদালত। এ আদেশের বিরুদ্ধে দুদক হাইকোর্টে আবেদন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d