সাবেক হুইপ শহিদুল হক জামালকে আত্মসমর্পণের নির্দেশ

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ০২:৫৬
  • 82 বার পঠিত
সাবেক হুইপ শহিদুল হক জামালকে আত্মসমর্পণের নির্দেশ

জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপি নেতা সৈয়দ শহিদুল হক জামালকে এক সপ্তাহের মধ্যে বরিশালের বিশেষ জজ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তবে শহিদুল হক জামাল জামিনের আবেদন করলে সে আবেদন বিবেচনা করতে বলা হয়েছে সংশ্লিষ্ট আদালতকে। একইসঙ্গে দুর্নীতি দমন কমিশনের(দুদক) মামলা থেকে শহিদুল হক জামালকে অব্যাহতি দেওয়ার আদেশ কেন বাতিল করা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করা হয়েছে।
বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ আজ বুধবার এ আদেশ দেন।
বরিশাল জজ আদালত থেকে দুদকের মামলায় শহিদুল হক জামালকে অব্যাহতির আদেশের বিরুদ্ধে দুদকের করা আবেদনে এ আদেশ দেন হাইকোর্ট। দুদকের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান।
২০০৬-২০০৭ অর্থবছরে ঈদের আগে দুঃস্থদের জন্য বরাদ্দ করা ১০ টন চাল গরিবদের মধ্যে বিতরণ না করে আত্মসাৎ করার অভিযোগে ২০০৯ সালে ২৫ জুন বরিশালের বানারীপাড়া থানায় পৃথক ২০টি মামলা করে। এর মধ্যে একটি মামলায় তদন্ত শেষে ২০১২ সালের পহেলা আগস্ট শহিদুল হক জামালের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় দুদক। এ মামলায় গত ২৩ সেপ্টেম্বর শহিদুল হক জামালকে অব্যাহতি দিয়ে আদেশ দেয় বরিশালের বিভাগীয় বিশেষ জজ আদালত। এ আদেশের বিরুদ্ধে দুদক হাইকোর্টে আবেদন করে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: