ক্ষমা চাইলো ফেসবুক কর্তৃপক্ষ

  • আপডেট টাইম : নভেম্বর ২৯ ২০১৯, ২১:২৯
  • 1128 বার পঠিত
ক্ষমা চাইলো ফেসবুক কর্তৃপক্ষ
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক
বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই সর্বত্র তোলপাড়। সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে কোনো পোস্ট কিংবা শেয়ার করা যাচ্ছিল না। বৃহস্পতিবার বাংলাদেশসহ বিশ্বের কয়েকটি দেশে এ সমস্যা সৃষ্টি হয়। তবে সন্ধ্যা থেকে এমন সমস্যা হলেও পরে তা ঠিক হয়ে যায়।
২৪ ঘণ্টা পর এ বিষয়ে বিবৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। তারা বিশ্বব্যাপী এর ব্যবহারকারীদের কাছে ক্ষমা চেয়েছেন।
ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, কারিগরি ত্রুটির কারণে গত বুধবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ফেসবুকের সেবায় বিঘ্ন ঘটেছিল। এখন তা ঠিক করা হয়েছে। অনাকাঙ্খিত এ অসুবিধার জন্য আমরা অত্যন্ত দুঃখিত এবং প্রত্যেকের ধৈর্যের প্রশংসা করি।ফেসবুক জানায়, মূলত সার্ভার কনফিগারেশনে পরিবর্তনের কারণে এ সমস্যার সৃষ্টি হয়েছিল।ইতিমধ্যে সমস্যার সমাধান করা হয়েছে। তবুও কোনো কোনো অঞ্চলে ত্রুটি দেখা যেতে পারে। তবে এতে ঘাবড়ানোর কিছু নেই। কারণ নতুন কনফিগারেশনে পুরো সিস্টেম ধীরে ধীরে স্বাভাবিক হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d