ফিফা র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের অবনতি

  • আপডেট টাইম : নভেম্বর ২৯ ২০১৯, ০১:৩৯
  • 275 বার পঠিত
ফিফা র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের অবনতি

Bangladesh Football Federation, asian games, rtv online, বাফুফে, আরটিভি অনলাইন, এশিয়ান গেমস

স্পোর্টস ডেস্ক ্।নতুন প্রকাশিত ফিফা র‌্যাঙ্কিংয়ে অবনতি হয়েছে বাংলাদেশ ফুটবল দলের। বিশ্বকাপ বাছাইয়ে ওমানের বিপক্ষে বাংলাদেশের বড় হারের ছাপ পড়েছে ফিফা র‌্যাঙ্কিংয়ে। নতুন এই র‍্যাংকিংয়ে তিন ধাপ নেমে গেছে বাংলাদেশ। এই মুহূর্তে লাল-সবুজের দেশের অবস্থান ১৮৭।
গত মাসে বাংলাদেশের তিন ধাপ উন্নতি হয়েছিল। ১৮৭তম অবস্থান থেকেই ১৮৪তম স্থানে উঠেছিল জামাল ভূঁইয়ারা। এবার অবনতি হয়ে ফিরে এসেছে আগের অবস্থানে। ৫ পয়েন্ট হারিয়ে বাংলাদেশের বর্তমান পয়েন্ট এখন ৯১৫।
এছাড়া শীর্ষ ১০ দলের কোন পরিবর্তন হয়নি। ক্রোয়েশিয়া সাত থেকে ছয় নম্বরে উঠেছে। আর পর্তুগাল ছয় থেকে সাতে নেমেছে। অন্যরা ধরে রেখেছে যার যার অবস্থান। ১৭৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বেলজিয়াম। ফ্রান্স দ্বিতীয়, ব্রাজিল তৃতীয়, ইংল্যান্ড চতুর্থ ও উরুগুয়ে আছে পঞ্চম স্থানে। স্পেন অষ্টম, আর্জেন্টিনা নবম ও কলম্বিয়ার অবস্থান দশম।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: