বরিশালে ট্রেড শ্রমিক ইউনিয়নের লাল পতাকা মিছিল

  • আপডেট টাইম : নভেম্বর ২৯ ২০১৯, ২১:০৯
  • 114 বার পঠিত
বরিশালে ট্রেড শ্রমিক ইউনিয়নের লাল পতাকা মিছিল

শামীম আহমেদ ॥ বরিশালে দোকান কর্মচারী সহ বেসরকারী শিল্প প্রতিষ্ঠানের শ্রমিক কর্মচারীদের নিয়োগ পত্র,ন্যুনতম মজুরী ১৬ হাজার টাকা বস্তিবাসীদের স্ব স্ব স্থানে বন্দোবস্ত,ষাটোর্ধ শ্রমমিকদের পেনশন, অপ্রাতিষ্ঠানিক শ্রমিকদের সরকারী তালিকাভূক্তকরণ এবং বাড়ি ভাড়া, শিক্ষা, চিকিৎসা ব্যয় কমানো সহ ১৫দফা দাবীতে ১৪ ৩ম বাংলাদেশ শ্রমিক ট্রেড ইউনিয়ন জেলা কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২৯ই) নভেম্বর সকাল ১১ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বেরে সম্মেলন সভা অনুষ্ঠিত হয়।
বরিশাল জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে সম্মেলন সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুব আলম, বিশেষ অতিথি কেন্দ্রীয় সংগঠক মোঃ হাফিজুল ইসলাম,কেন্দ্রীয় সদস্য ও বিশিষ্ট শ্রমিক নেতা এ্যাড, একে আজাদ ও বরিশাল সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সাধারন সম্পাদক স্বপন খন্দার। এসময় আরো বক্তব্য রাখেন স্বপন দত্ত,মোঃ নান্নু মিয়া,খাদিজা বেগম বিনতা,সামসুল আলম খান,জোছনা বেগম,আলাউদ্দিন মোল্লা,আখতার হোসেন স্বপ্র“,নুর হোসেন হাওলাদার ও তুষার সেন প্রমুখ। এর পূর্বে টাউন হল চত্বরে জাতীয় সংগিত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও ট্রেড ইউনিয়নের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্ধোধন করেন কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুব আলম। এতে বরিশাল নগরের বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্যরা অংশ গ্রহন করে। পরে নগরীতে শ্রমিক সদস্যরা সম্মেলন সমাবেশস্থল থেকে লাল পতাকার মিছিল বের করে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সভাস্থলে এসে শেষ করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: