ঢাকায় আসছেন ক্যাটরিনা ও অরিজিৎ সিং

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ২২:১৯
  • 179 বার পঠিত

বিপিএলের সপ্তম আসরের পর্দা উঠবে আগামী ১১ ডিসেম্বর। তবে ম্যাচ শুরুর তিন দিন আগে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর এ আয়োজনে অংশ নেবেন বলিউড তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও সংগীতশিল্পী অরিজিৎ সিং। পাশাপাশি বি-টাউনের তারকা সালমান খানেরও অংশ নেওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন আয়োজক কমিটি।

মূলত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলের উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন দেশি-বিদেশি তারকারা। সে ধারাবাহিকতায় বলিউড তারকারা এ আয়োজনে পারফর্ম করবেন। পাশাপাশি দেশীয় তারকা শিল্পীদেরও পরিবেশনা থাকছে। এ তালিকায় আছেন জেমস, মমতাজসহ অনেক তারকা।

এবারের বিপিএল হবে নতুন আঙ্গিকে; ‘বঙ্গবন্ধু বিপিএল’ নামে। আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে উদ্বোধন অনুষ্ঠান। টুর্নামেন্টের বেশিরভাগ খেলা অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটে। মিরপুর ছাড়াও চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী এবং সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামেও খেলা অনুষ্ঠিত হবে।

আগামী ১১ ডিসেম্বর শুরু হতে যাওয়া সপ্তম আসরের পর্দা নামবে ১৭ জানুয়ারি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: