ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে বরিশাল মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ০৪:৩১
  • 71 বার পঠিত
ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে বরিশাল মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা

আগামী ৮ ডিসেম্বর বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে বিশেষ বর্ধিত সভা করেছে মহানগর আওয়ামী লীগ।
আজ শুক্রবার বিকেলে নগরীর বরিশাল ক্লাবের হলরুমে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল। সভায় বক্তব্য রাখেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, আওয়ামী লীগের জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম তোতা, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আফজালুল করিম, কেবিএস আহমেদ কবির, নিজামুল ইসলাম নিজাম ও সাইদুর রহমান রিন্টু, সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গীর, সদর আসনের সাবেক এমপি জেবুন্নেছা আফরোজ।
এছাড়া মহানগরীর ৩০ ওয়ার্ডের নব নির্বাচিত সভাপতি ও সম্পাদকবৃন্দ, সদ্য সাবেক ওয়ার্ড সভাপতি ও সম্পাদকবৃন্দ এবং দল সমর্থিক ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ সভায় অংশগ্রহন করেন।
সভায় জানানো হয়, আগামী ৮ ডিসেম্বর নগরীর বঙ্গবন্ধু উদ্যানে মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এ লক্ষে যথাযথ প্রস্তুতি নেওয়া হয়েছে। সম্মেলন সফল করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয় সভায়।
এছাড়া আগামী ২ ডিসম্বের পার্বত্য শান্তিচুক্তি দিবস উপলক্ষে ওইদিন দলীয় কার্যালয়ে আলোচনা সভা এবং দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে বলে বিশেষ বর্ধিত সভায় জানানো হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
সাংবাদিক ফাহিম ফিরোজের পিতার মৃত্যুশ্রীপুরে নদীভাঙন অর্ধেকে কমে এসেছে: পানিসম্পকলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যাগলাচিপায় বিভিন্ন পূজা মন্ডপে প্রশাসনের মাস্গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতার আগমনে মানুষউজিরপুরে বিএনপি নেতা আ: হক বালী আর নেই জানাজাপটুয়াখালীতে স্পিডবোট ডুবি, ৫ মরদেহ উদ্ধারঝালকাঠিতে বিশ্ব পোলিও দিবস পালিতভোলায় পরকীয়ার জেড়ে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারমনপুরায় ছাগলে ধান খাওয়াকে নিয়ে দুই গ্রুপের সতবারক খাওয়ার পর ২১ জন অসুস্থব্যারিস্টার রফিক-উল হক আর নেইডাক্তার-আয়াদের কমিশন দেবেন না- সিটি মেয়র সাদিত্রাণের চাল আত্মসাৎ: দুমকিতে ইউপি চেয়ারম্যানসব মোবাইল ব্যাংকিং-এ আন্তলেনদেন
%d bloggers like this: