পটুয়াখালীতে ফ্যানে ঝুলে শ্রমিক লীগ নেতার আত্মহত্যা

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ০২:৩০
  • 954 বার পঠিত
পটুয়াখালীতে ফ্যানে ঝুলে শ্রমিক লীগ নেতার আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী থানা শ্রমিক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন টিটু (৪২) পরিবারের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। শুক্রবার তার নিজ বাড়ি থেকে ফ্যানের সঙ্গে শ্রমিক লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত জসিম উদ্দিন টিটু সাবেক ন্যাপ নেতা ও পটুয়াখালী সরকারী কলেজ ছাত্র সংসদের প্রথম ভিপি এবং আইনজীবী প্রয়াত আব্দুল ছাত্তারের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সদর থানার এসআই সুজন জানান, দুপুরে তরুণ নামে টিটুর এক আস্থাভাজন পৌর শহরের কবরস্থান সড়কস্থ ভাড়াটিয়া বাসায় যান। এ সময় ভেতর থেকে বাসার দরজা আটকানো দেখে একাধিকবার ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ৯৯৯ এ কল করেন তরুন। পরে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ প্রসঙ্গে টিটুর চাচাতো ভাই আব্দুর রাজ্জাক জানান, টিটুর বাবার রেখে যাওয়া টাকার সিংহভাগ মাদকের পেছনে ব্যয় করত সে। অবশিষ্ট দুই লাখ তার স্ত্রী সাবিনার কাছে ছিল। ওই টাকা টিটু চাইলে স্ত্রী দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের সৃষ্টি হয়। এ কারণে গত ২৪ নভেম্বর সাবিনা তার বাবার বাড়ি চলে যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d