পটুয়াখালীতে ফ্যানে ঝুলে শ্রমিক লীগ নেতার আত্মহত্যা

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ০২:৩০
  • 142 বার পঠিত
পটুয়াখালীতে ফ্যানে ঝুলে শ্রমিক লীগ নেতার আত্মহত্যা

পটুয়াখালী থানা শ্রমিক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন টিটু (৪২) পরিবারের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। শুক্রবার তার নিজ বাড়ি থেকে ফ্যানের সঙ্গে শ্রমিক লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত জসিম উদ্দিন টিটু সাবেক ন্যাপ নেতা ও পটুয়াখালী সরকারী কলেজ ছাত্র সংসদের প্রথম ভিপি এবং আইনজীবী প্রয়াত আব্দুল ছাত্তারের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সদর থানার এসআই সুজন জানান, দুপুরে তরুণ নামে টিটুর এক আস্থাভাজন পৌর শহরের কবরস্থান সড়কস্থ ভাড়াটিয়া বাসায় যান। এ সময় ভেতর থেকে বাসার দরজা আটকানো দেখে একাধিকবার ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ৯৯৯ এ কল করেন তরুন। পরে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ প্রসঙ্গে টিটুর চাচাতো ভাই আব্দুর রাজ্জাক জানান, টিটুর বাবার রেখে যাওয়া টাকার সিংহভাগ মাদকের পেছনে ব্যয় করত সে। অবশিষ্ট দুই লাখ তার স্ত্রী সাবিনার কাছে ছিল। ওই টাকা টিটু চাইলে স্ত্রী দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের সৃষ্টি হয়। এ কারণে গত ২৪ নভেম্বর সাবিনা তার বাবার বাড়ি চলে যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: