ফিক্সিংকাণ্ডে উথাপ্পা-মিঠুনকে তলব, সন্দেহের তালিকায় ১০০ ক্রিকেটার

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ০২:৩৯
  • 127 বার পঠিত
ফিক্সিংকাণ্ডে উথাপ্পা-মিঠুনকে তলব, সন্দেহের তালিকায় ১০০ ক্রিকেটার

স্পট ফিক্সিংকাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে ভারতের তারকা ক্রিকেটার রবিন উথাপ্পা ও বিনয় কুমারকে নোটিশ পাঠিয়েছে দেশটির সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)। একই মামলায় সাবেক ভারতীয় পেসার অভিমন্যু মিঠুনকে ডেকে পাঠিয়েছে তারা। মূলত কর্নাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) ফিক্সিংয়ের দায়ে এ ক্রিকেটার ত্রয়ীকে তলব করা হয়েছে।

সিসিবি জানিয়েছে, কেপিএল স্পট ফিক্সিংকাণ্ডে জড়িত সন্দেহে মোট ১০০ ক্রিকেটারের নাম তালিকাভুক্ত করা হয়েছে। তাদের মধ্যেই উথাপ্পা, বিনয় ও মিঠুনের নাম রয়েছে। সেই তালিকায় ভারতীয় তারকা ক্রিকেটার মনীশ পাণ্ডেও রয়েছেন ।একই সঙ্গে লিগে অংশগ্রহণকারী প্রতিটি দলের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবর, কর্নাটক প্রিমিয়ার লিগের প্রতিটি ম্যাচ এবং ক্রিকেটারদের গতিবিধি খুঁটিয়ে দেখছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ।ইতিমধ্যে ক্রিকেটারদের ফোন কলের রেকর্ড খতিয়ে দেখা হয়েছে। এর ভিত্তিতে উথাপ্পা, বিনয়, মিঠুনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা।

কেপিএল স্পট ফিক্সিংকাণ্ডে এখন পর্যন্ত আসফাক আলি থারা,সিএম গৌতম, আবরার কাজি, বিনু প্রসাদ, নিশান্ত শেখাওয়াত ও বিশ্বনাথকে গ্রেফতার করেছে সিসিবি। এ মামলার জড়িত সন্দেহে কয়েকজন বুকি (জুয়াড়ি) এবং মধ্যস্বত্বাকারীকে (দালাল) গ্রেফতার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: