ফিক্সিংকাণ্ডে উথাপ্পা-মিঠুনকে তলব, সন্দেহের তালিকায় ১০০ ক্রিকেটার

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ০২:৩৯
  • 106 বার পঠিত
ফিক্সিংকাণ্ডে উথাপ্পা-মিঠুনকে তলব, সন্দেহের তালিকায় ১০০ ক্রিকেটার

স্পট ফিক্সিংকাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে ভারতের তারকা ক্রিকেটার রবিন উথাপ্পা ও বিনয় কুমারকে নোটিশ পাঠিয়েছে দেশটির সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)। একই মামলায় সাবেক ভারতীয় পেসার অভিমন্যু মিঠুনকে ডেকে পাঠিয়েছে তারা। মূলত কর্নাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) ফিক্সিংয়ের দায়ে এ ক্রিকেটার ত্রয়ীকে তলব করা হয়েছে।

সিসিবি জানিয়েছে, কেপিএল স্পট ফিক্সিংকাণ্ডে জড়িত সন্দেহে মোট ১০০ ক্রিকেটারের নাম তালিকাভুক্ত করা হয়েছে। তাদের মধ্যেই উথাপ্পা, বিনয় ও মিঠুনের নাম রয়েছে। সেই তালিকায় ভারতীয় তারকা ক্রিকেটার মনীশ পাণ্ডেও রয়েছেন ।একই সঙ্গে লিগে অংশগ্রহণকারী প্রতিটি দলের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবর, কর্নাটক প্রিমিয়ার লিগের প্রতিটি ম্যাচ এবং ক্রিকেটারদের গতিবিধি খুঁটিয়ে দেখছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ।ইতিমধ্যে ক্রিকেটারদের ফোন কলের রেকর্ড খতিয়ে দেখা হয়েছে। এর ভিত্তিতে উথাপ্পা, বিনয়, মিঠুনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা।

কেপিএল স্পট ফিক্সিংকাণ্ডে এখন পর্যন্ত আসফাক আলি থারা,সিএম গৌতম, আবরার কাজি, বিনু প্রসাদ, নিশান্ত শেখাওয়াত ও বিশ্বনাথকে গ্রেফতার করেছে সিসিবি। এ মামলার জড়িত সন্দেহে কয়েকজন বুকি (জুয়াড়ি) এবং মধ্যস্বত্বাকারীকে (দালাল) গ্রেফতার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: