ফিক্সিংকাণ্ডে উথাপ্পা-মিঠুনকে তলব, সন্দেহের তালিকায় ১০০ ক্রিকেটার

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ০২:৩৯
  • 140 বার পঠিত
ফিক্সিংকাণ্ডে উথাপ্পা-মিঠুনকে তলব, সন্দেহের তালিকায় ১০০ ক্রিকেটার

স্পট ফিক্সিংকাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে ভারতের তারকা ক্রিকেটার রবিন উথাপ্পা ও বিনয় কুমারকে নোটিশ পাঠিয়েছে দেশটির সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)। একই মামলায় সাবেক ভারতীয় পেসার অভিমন্যু মিঠুনকে ডেকে পাঠিয়েছে তারা। মূলত কর্নাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) ফিক্সিংয়ের দায়ে এ ক্রিকেটার ত্রয়ীকে তলব করা হয়েছে।

সিসিবি জানিয়েছে, কেপিএল স্পট ফিক্সিংকাণ্ডে জড়িত সন্দেহে মোট ১০০ ক্রিকেটারের নাম তালিকাভুক্ত করা হয়েছে। তাদের মধ্যেই উথাপ্পা, বিনয় ও মিঠুনের নাম রয়েছে। সেই তালিকায় ভারতীয় তারকা ক্রিকেটার মনীশ পাণ্ডেও রয়েছেন ।একই সঙ্গে লিগে অংশগ্রহণকারী প্রতিটি দলের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবর, কর্নাটক প্রিমিয়ার লিগের প্রতিটি ম্যাচ এবং ক্রিকেটারদের গতিবিধি খুঁটিয়ে দেখছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ।ইতিমধ্যে ক্রিকেটারদের ফোন কলের রেকর্ড খতিয়ে দেখা হয়েছে। এর ভিত্তিতে উথাপ্পা, বিনয়, মিঠুনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা।

কেপিএল স্পট ফিক্সিংকাণ্ডে এখন পর্যন্ত আসফাক আলি থারা,সিএম গৌতম, আবরার কাজি, বিনু প্রসাদ, নিশান্ত শেখাওয়াত ও বিশ্বনাথকে গ্রেফতার করেছে সিসিবি। এ মামলার জড়িত সন্দেহে কয়েকজন বুকি (জুয়াড়ি) এবং মধ্যস্বত্বাকারীকে (দালাল) গ্রেফতার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: