গৌরনদীর তিন ছাত্রলীগ নেতার বহিস্কারাদেশ প্রত্যহার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১৫:৩০
  • 187 বার পঠিত

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয়ে হামলার অভিযোগ সাময়িকভাবে ছাত্রলীগ থেকে বহিস্কৃত তিন ছাতলীগ নেতার বহিস্কারাদেশ শনিবার রাতে প্রত্যাহার করেছে বরিশাল জেলা ছাত্রলীগ। বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে এক বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন ও সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত পত্রে বলা হয়, সরকারি কাজে বাঁধাদান ও ভাঙচুরের অভিযোগে গত ২৭ আগষ্ট সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াৎ হোসেন ওরফে সুজন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের সাবেক ভিপি সুমন মাহমুদ ও গৌরনদী পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফাকে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়। পরবর্র্তিতে তিন ছাত্রলীগ নেতা শোকজ ও একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তিন নেতার শোকজের জবাবে সন্তুষ্ঠি হয়ে ও তদন্ত কমিটির তদন্ত প্রতিবেদনে অভিযোগ মিথ্যা প্রমানিত হওয়ায় বহিস্কারাদেশ প্রত্যহার করে নেওয়া হয়েছে।
উল্লেখ্য গত ২৫ আগষ্ট গৌরনদী উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয়ে হামলা ভাঙচুর করার অভিযোগে গৌরনদী সাব-রেজিষ্টার মুবাশ্বেরা সিদ্দিকা বাদি হয়ে তিন ছাত্রলীগ নেতার নামোউল্লেকসহ ১৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছিল। ওই ঘটনা মিডিয়ার প্রকাশিত হওয়ার পরে তাদের বহিস্কার করা হয়েছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: