গৌরনদীর তিন ছাত্রলীগ নেতার বহিস্কারাদেশ প্রত্যহার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১৫:৩০
  • 1004 বার পঠিত
সংবাদটি শেয়ার করুন....

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয়ে হামলার অভিযোগ সাময়িকভাবে ছাত্রলীগ থেকে বহিস্কৃত তিন ছাতলীগ নেতার বহিস্কারাদেশ শনিবার রাতে প্রত্যাহার করেছে বরিশাল জেলা ছাত্রলীগ। বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে এক বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন ও সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত পত্রে বলা হয়, সরকারি কাজে বাঁধাদান ও ভাঙচুরের অভিযোগে গত ২৭ আগষ্ট সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াৎ হোসেন ওরফে সুজন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের সাবেক ভিপি সুমন মাহমুদ ও গৌরনদী পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফাকে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়। পরবর্র্তিতে তিন ছাত্রলীগ নেতা শোকজ ও একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তিন নেতার শোকজের জবাবে সন্তুষ্ঠি হয়ে ও তদন্ত কমিটির তদন্ত প্রতিবেদনে অভিযোগ মিথ্যা প্রমানিত হওয়ায় বহিস্কারাদেশ প্রত্যহার করে নেওয়া হয়েছে।
উল্লেখ্য গত ২৫ আগষ্ট গৌরনদী উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয়ে হামলা ভাঙচুর করার অভিযোগে গৌরনদী সাব-রেজিষ্টার মুবাশ্বেরা সিদ্দিকা বাদি হয়ে তিন ছাত্রলীগ নেতার নামোউল্লেকসহ ১৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছিল। ওই ঘটনা মিডিয়ার প্রকাশিত হওয়ার পরে তাদের বহিস্কার করা হয়েছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d