গৌরনদীর তিন ছাত্রলীগ নেতার বহিস্কারাদেশ প্রত্যহার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১৫:৩০
  • 961 বার পঠিত
সংবাদটি শেয়ার করুন....

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয়ে হামলার অভিযোগ সাময়িকভাবে ছাত্রলীগ থেকে বহিস্কৃত তিন ছাতলীগ নেতার বহিস্কারাদেশ শনিবার রাতে প্রত্যাহার করেছে বরিশাল জেলা ছাত্রলীগ। বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে এক বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন ও সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত পত্রে বলা হয়, সরকারি কাজে বাঁধাদান ও ভাঙচুরের অভিযোগে গত ২৭ আগষ্ট সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াৎ হোসেন ওরফে সুজন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের সাবেক ভিপি সুমন মাহমুদ ও গৌরনদী পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফাকে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়। পরবর্র্তিতে তিন ছাত্রলীগ নেতা শোকজ ও একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তিন নেতার শোকজের জবাবে সন্তুষ্ঠি হয়ে ও তদন্ত কমিটির তদন্ত প্রতিবেদনে অভিযোগ মিথ্যা প্রমানিত হওয়ায় বহিস্কারাদেশ প্রত্যহার করে নেওয়া হয়েছে।
উল্লেখ্য গত ২৫ আগষ্ট গৌরনদী উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয়ে হামলা ভাঙচুর করার অভিযোগে গৌরনদী সাব-রেজিষ্টার মুবাশ্বেরা সিদ্দিকা বাদি হয়ে তিন ছাত্রলীগ নেতার নামোউল্লেকসহ ১৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছিল। ওই ঘটনা মিডিয়ার প্রকাশিত হওয়ার পরে তাদের বহিস্কার করা হয়েছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d