বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১১:০৭
  • 172 বার পঠিত
বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

১১ দফা দাবি‌তে নৌ-যান শ্রমিকদের শুরু করা কর্ম‌বির‌তি‌ প্রত্যাহার করায় বরিশালে লঞ্চ চলাচল শুরু হয়েছে। রোববার (০১ ডিসেম্বর) সকাল থেকে বরিশাল ও ঝালকাঠি জেলার অভ্যন্তরীন রুটে লঞ্চ চলাচল শুরু হয়। পাশাপাশি বরিশাল থেকে ভোলা, লক্ষ্মীপুর রুটেও লঞ্চ চলাচল শুরু হয়েছে। এতে কমেছে যাত্রীদের ভোগান্তি। লঞ্চ চলাচল শুরু হওয়ার বিষয়টি না জানার কারণে সকাল থেকে বরিশাল নদী বন্দরে যাত্রীদের চাপ কিছুটা কম রয়েছে।

বরিশাল নদী বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার বলেন, সকাল থেকে যথানিয়মে লঞ্চ চলাচল করছে। রাতে ঢাকার উদ্দেশে যাত্রীবাহি লঞ্চগুলো রওয়ানা দিবে। মালিকদের কাছে ১১ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ বছরের মধ্যে তৃতীয়বার ধর্মঘটের ডাক দেয় শ্রমিক ফেডারেশন। তারই অংশ হিসেবে শুক্রবার (২৯ নভেম্বর) দিনগত রাত ১২ টা ১ মিনিট থেকে কর্ম বিরতি শুরু করে শ্রমিকরা। যে কর্মবিরত গতরাত ১২ টার দিকে প্রত্যাহার করে নেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: