বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১১:০৭
  • 131 বার পঠিত
বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

১১ দফা দাবি‌তে নৌ-যান শ্রমিকদের শুরু করা কর্ম‌বির‌তি‌ প্রত্যাহার করায় বরিশালে লঞ্চ চলাচল শুরু হয়েছে। রোববার (০১ ডিসেম্বর) সকাল থেকে বরিশাল ও ঝালকাঠি জেলার অভ্যন্তরীন রুটে লঞ্চ চলাচল শুরু হয়। পাশাপাশি বরিশাল থেকে ভোলা, লক্ষ্মীপুর রুটেও লঞ্চ চলাচল শুরু হয়েছে। এতে কমেছে যাত্রীদের ভোগান্তি। লঞ্চ চলাচল শুরু হওয়ার বিষয়টি না জানার কারণে সকাল থেকে বরিশাল নদী বন্দরে যাত্রীদের চাপ কিছুটা কম রয়েছে।

বরিশাল নদী বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার বলেন, সকাল থেকে যথানিয়মে লঞ্চ চলাচল করছে। রাতে ঢাকার উদ্দেশে যাত্রীবাহি লঞ্চগুলো রওয়ানা দিবে। মালিকদের কাছে ১১ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ বছরের মধ্যে তৃতীয়বার ধর্মঘটের ডাক দেয় শ্রমিক ফেডারেশন। তারই অংশ হিসেবে শুক্রবার (২৯ নভেম্বর) দিনগত রাত ১২ টা ১ মিনিট থেকে কর্ম বিরতি শুরু করে শ্রমিকরা। যে কর্মবিরত গতরাত ১২ টার দিকে প্রত্যাহার করে নেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কালাবদর নদী থেকে ১৫ লক্ষ মিটার অবৈধ কারেন্ট জআজও বজ্রবৃষ্টির সম্ভাবনানৌযান শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারদেবী এলেন দোলায় চড়েপটুয়াখালীতে ভোক্তা অধিকার আইনে ৬০ লক্ষাধিক টপটুয়াখালীতে কঠোর নিরাপত্তায় ১৭৫টি মন্ডপে দুপ্রতিটি গাড়ির চালককে ডোপ টেস্ট করানোর নির্দেমনপুরায় ৬০ হাজার মিটার ইলিশ জাল জব্দমনপুরায় সাড়ে ৫ হাজার জেলের মাঝে প্রণোদনার ১০ঝালকাঠিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয়ঝালকাঠিতে ৩১ হাজার মিটার কারেন্ট জাল ও ২৭ কেজঝালকাঠিতে ইপিআই ভবন উদ্বোধননলছিটিতে পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মারুপাতলীর জামায়াত নেতা ভূমিদস্যু মহসিনের গ্রআগামী বছর এস এস‌সি , এইচ এস সি পরীক্ষা অনু‌ষ্ঠ
%d bloggers like this: