বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১১:০৭
  • 978 বার পঠিত
বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক
সংবাদটি শেয়ার করুন....

১১ দফা দাবি‌তে নৌ-যান শ্রমিকদের শুরু করা কর্ম‌বির‌তি‌ প্রত্যাহার করায় বরিশালে লঞ্চ চলাচল শুরু হয়েছে। রোববার (০১ ডিসেম্বর) সকাল থেকে বরিশাল ও ঝালকাঠি জেলার অভ্যন্তরীন রুটে লঞ্চ চলাচল শুরু হয়। পাশাপাশি বরিশাল থেকে ভোলা, লক্ষ্মীপুর রুটেও লঞ্চ চলাচল শুরু হয়েছে। এতে কমেছে যাত্রীদের ভোগান্তি। লঞ্চ চলাচল শুরু হওয়ার বিষয়টি না জানার কারণে সকাল থেকে বরিশাল নদী বন্দরে যাত্রীদের চাপ কিছুটা কম রয়েছে।

বরিশাল নদী বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার বলেন, সকাল থেকে যথানিয়মে লঞ্চ চলাচল করছে। রাতে ঢাকার উদ্দেশে যাত্রীবাহি লঞ্চগুলো রওয়ানা দিবে। মালিকদের কাছে ১১ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ বছরের মধ্যে তৃতীয়বার ধর্মঘটের ডাক দেয় শ্রমিক ফেডারেশন। তারই অংশ হিসেবে শুক্রবার (২৯ নভেম্বর) দিনগত রাত ১২ টা ১ মিনিট থেকে কর্ম বিরতি শুরু করে শ্রমিকরা। যে কর্মবিরত গতরাত ১২ টার দিকে প্রত্যাহার করে নেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d