বাবুগঞ্জে মাদ্রাসা ছাত্রকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১৯:৩৮
  • 49 বার পঠিত
বাবুগঞ্জে মাদ্রাসা ছাত্রকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা

স্টাফ রিপোর্টার \ বরিশালের বাবুগঞ্জে মাদ্রাসার ছাত্র মোঃ মাহাফুজ ঢালী(১৩)কে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা চালিয়েছে একই এলাকার বাশার ব্যাপরীর ছেলে মোঃ বাপ্পী ও এবায়দুলের ছেলে তামিম।
শনিবার সন্ধায় এমন ঘটনা ঘটেছে বাবুগঞ্জ উপজেলার এয়ারপোর্ট থানার চাঁদপাশা ইউনিয়নের পশ্চিম বকশিরচর গ্রামের ভাড়ানিকান্দা এলাকার মিজানের দোকানের পিছনে।
মোঃ মাহাফুজ ঢালী একই গ্রামের গাছ ব্যবসায়ী মোঃ কালাম ঢালীর ছেলে এবং বকশিরচর দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র।
গুরুতর অবস্থায় মাহাফুজকেপ্রথমে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য গতকাল রবিবার দুপুরে ঢাকা স্থনান্ত্রিত করা হয়।
আহত মাহাফুজের বড় ভাই মাসুদ ঘটনার বর্ণনা দিতে গিয়ে এপ্রতিনিধিকে বলেন, ঘটনার দিন সকালে একটি মোবাইল ফোন ক্রয়কে কেন্দ্র করে মাহাফুজ, বাপ্পী ও তামিম’র মধ্যে কথা কাটাকাটি হয়। ওই দিনই সন্ধায় পরিকল্পিত ভাবে ঘটনাস্থলে বাপ্পী ও তামিম মাহাফুজকে ডেকে নেয়। কোন কিছু বুঝে উঠার আগেই বাপ্পী ও তামিম তার গায়ে কেরোশিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় মাহাফুজের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তার গায়ের আগুন নিভিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে এক রাত চিকিৎসার পর মাহাফুজের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে স্থনান্ত্রিত করেন।
তথ্যদাতা বলেন, তার ভাইকে পরিকল্পিত ভাবে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা করা হয়েছে। মাহাফুজকে চিকিৎসার জন্য হাসপাতালে গমনকালে মোহনগঞ্জ বাজারের ফার্মেসী ব্যবসায়ী মাসুদ নিজ দায়ীত্বে চিকিৎসা দেয়ার নাম করে তাদের পথ রোধ করার চেষ্টা করেছিলেন।
শেবাচিম হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, মাহাফুজের শরীরের ২৩ ভাগ আগুনে পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করা হয়েছে।
এ ব্যপারে এয়ারপোর্ট থানার ওসি এস এম জাহিদ বিন আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিনি বিষয়টি পর্যবেক্ষনের জন্য ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভুক্তভোগীর পরিবার লিখিত অভিযোগ দিলে মামলা দায়েরপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজ
%d bloggers like this: