বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান

গাইবেন মমতাজ, নাচবেন সালমান

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১২:৩৩
  • 118 বার পঠিত
গাইবেন মমতাজ, নাচবেন সালমান

বিনোদন ডেস্ক।। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হবে আগামী ৮ ডিসেম্বর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। বঙ্গবন্ধু বিপিএলের পুরো আসর জুড়েই চমক থাকছে। চমক থাকছে আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড মেগাস্টার সালমান খান এবং বাংলাদেশের ফোক সম্রাজ্ঞী মমতাজ।

বিপিএলের ইতিহাসে সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর হবে এবারের টুর্নামেন্ট। আর এমনটাই জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, বঙ্গবন্ধুর নামে হচ্ছে তাই এবারের বিপিএল ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অনুষ্ঠান হবে। এছাড়া, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন দেশ-বিদেশের তারকারা। আর তাদের মধ্যে থাকবেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান, ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশের তারকা শিল্পী হিসেবে থাকবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। এছাড়াও আরো অনেক শিল্পী থাকবেন। ৩৯ দিনের এই টুর্নামেন্টে সাতটি দল তিনটি ভেন্যুতে খেলবে বলে জানা গেছে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্টেডিয়ামগুলোতে অনুষ্ঠিত হবে এ ম্যাচগুলো।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজআল্লামা আহমদ শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষসম্পাদক পরিষদকে বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সি
%d bloggers like this: