বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান

গাইবেন মমতাজ, নাচবেন সালমান

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১২:৩৩
  • 177 বার পঠিত
গাইবেন মমতাজ, নাচবেন সালমান

বিনোদন ডেস্ক।। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হবে আগামী ৮ ডিসেম্বর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। বঙ্গবন্ধু বিপিএলের পুরো আসর জুড়েই চমক থাকছে। চমক থাকছে আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড মেগাস্টার সালমান খান এবং বাংলাদেশের ফোক সম্রাজ্ঞী মমতাজ।

বিপিএলের ইতিহাসে সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর হবে এবারের টুর্নামেন্ট। আর এমনটাই জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, বঙ্গবন্ধুর নামে হচ্ছে তাই এবারের বিপিএল ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অনুষ্ঠান হবে। এছাড়া, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন দেশ-বিদেশের তারকারা। আর তাদের মধ্যে থাকবেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান, ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশের তারকা শিল্পী হিসেবে থাকবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। এছাড়াও আরো অনেক শিল্পী থাকবেন। ৩৯ দিনের এই টুর্নামেন্টে সাতটি দল তিনটি ভেন্যুতে খেলবে বলে জানা গেছে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্টেডিয়ামগুলোতে অনুষ্ঠিত হবে এ ম্যাচগুলো।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: