বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান

গাইবেন মমতাজ, নাচবেন সালমান

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১২:৩৩
  • 479 বার পঠিত
গাইবেন মমতাজ, নাচবেন সালমান

বিনোদন ডেস্ক।। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হবে আগামী ৮ ডিসেম্বর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। বঙ্গবন্ধু বিপিএলের পুরো আসর জুড়েই চমক থাকছে। চমক থাকছে আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড মেগাস্টার সালমান খান এবং বাংলাদেশের ফোক সম্রাজ্ঞী মমতাজ।

বিপিএলের ইতিহাসে সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর হবে এবারের টুর্নামেন্ট। আর এমনটাই জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, বঙ্গবন্ধুর নামে হচ্ছে তাই এবারের বিপিএল ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অনুষ্ঠান হবে। এছাড়া, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন দেশ-বিদেশের তারকারা। আর তাদের মধ্যে থাকবেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান, ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশের তারকা শিল্পী হিসেবে থাকবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। এছাড়াও আরো অনেক শিল্পী থাকবেন। ৩৯ দিনের এই টুর্নামেন্টে সাতটি দল তিনটি ভেন্যুতে খেলবে বলে জানা গেছে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্টেডিয়ামগুলোতে অনুষ্ঠিত হবে এ ম্যাচগুলো।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: