বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান

গাইবেন মমতাজ, নাচবেন সালমান

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১২:৩৩
  • 969 বার পঠিত
গাইবেন মমতাজ, নাচবেন সালমান
সংবাদটি শেয়ার করুন....

বিনোদন ডেস্ক।। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হবে আগামী ৮ ডিসেম্বর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। বঙ্গবন্ধু বিপিএলের পুরো আসর জুড়েই চমক থাকছে। চমক থাকছে আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড মেগাস্টার সালমান খান এবং বাংলাদেশের ফোক সম্রাজ্ঞী মমতাজ।

বিপিএলের ইতিহাসে সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর হবে এবারের টুর্নামেন্ট। আর এমনটাই জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, বঙ্গবন্ধুর নামে হচ্ছে তাই এবারের বিপিএল ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অনুষ্ঠান হবে। এছাড়া, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন দেশ-বিদেশের তারকারা। আর তাদের মধ্যে থাকবেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান, ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশের তারকা শিল্পী হিসেবে থাকবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। এছাড়াও আরো অনেক শিল্পী থাকবেন। ৩৯ দিনের এই টুর্নামেন্টে সাতটি দল তিনটি ভেন্যুতে খেলবে বলে জানা গেছে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্টেডিয়ামগুলোতে অনুষ্ঠিত হবে এ ম্যাচগুলো।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d