বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান

গাইবেন মমতাজ, নাচবেন সালমান

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১২:৩৩
  • 202 বার পঠিত
গাইবেন মমতাজ, নাচবেন সালমান

বিনোদন ডেস্ক।। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হবে আগামী ৮ ডিসেম্বর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। বঙ্গবন্ধু বিপিএলের পুরো আসর জুড়েই চমক থাকছে। চমক থাকছে আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড মেগাস্টার সালমান খান এবং বাংলাদেশের ফোক সম্রাজ্ঞী মমতাজ।

বিপিএলের ইতিহাসে সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর হবে এবারের টুর্নামেন্ট। আর এমনটাই জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, বঙ্গবন্ধুর নামে হচ্ছে তাই এবারের বিপিএল ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অনুষ্ঠান হবে। এছাড়া, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন দেশ-বিদেশের তারকারা। আর তাদের মধ্যে থাকবেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান, ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশের তারকা শিল্পী হিসেবে থাকবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। এছাড়াও আরো অনেক শিল্পী থাকবেন। ৩৯ দিনের এই টুর্নামেন্টে সাতটি দল তিনটি ভেন্যুতে খেলবে বলে জানা গেছে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্টেডিয়ামগুলোতে অনুষ্ঠিত হবে এ ম্যাচগুলো।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: