দ্বিতীয় দিনে পেট্রলপাম্পে ধর্মঘট, ভোগান্তি চরমে

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১২:৪৯
  • 480 বার পঠিত
দ্বিতীয় দিনে পেট্রলপাম্পে ধর্মঘট, ভোগান্তি চরমে

ডেস্ক রিপোর্ট।। তেল বিক্রির কমিশন বৃদ্ধিসহ ১৫ দফা দাবিতে পেট্রলপাম্প ও ট্যাংক লরি মালিক-শ্রমিকদের কর্মবিরতিতে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগে জ্বালানি তেল বিক্রি দ্বিতীয় দিনের মতো বন্ধ রয়েছে। রোববার সকাল থেকে শুরু হওয়া ধর্মঘট সোমবারও অব্যাহত থাকায় দুর্ভোগে পড়েছেন যানবাহনের চালক ও যাত্রীরা। এছাড়া কারখানা, ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়ির জেনারেটরের তেল নিতে আসা গ্রাহকদেরকেও পড়তে হয়েছে বিপাকে। বাংলাদেশ পেট্রলপাম্প ও ট্যাংক লরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ও জ্বালানি তেল পরিবেশক সমিতির ডাকে গতকাল থেকে ২৬ জেলায় অনির্দিষ্টকালের এই কর্মবিরতির কারণে যানবাহন চলাচল বন্ধ হওয়ার উপক্রম হয়েছে।

পেট্রলপাম্প ও ট্যাংক লরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সিনিয়র সহসভাপতি এম এ মোমিন দুলাল বলেন, তাদের ১৫ দফা দাবি পূরণ করতে সরকারকে ৩০ নভেম্বর পর্যন্ত সময় দেওয়া হয়েছিল। কিন্তু জ্বালানি মন্ত্রণালয় কোনো পদক্ষেপ না নেওয়ায় তারা ধর্মঘটে যেতে বাধ্য হয়েছেন তারা। ধর্মঘটের কারণে গতকাল সকাল থেকে তিন বিভাগের কোনো পেট্রোল পাম্প থেকে জ্বালানি তেল বিক্রি করা হচ্ছে না। জ্বালানি তেল না পাওয়ার কারণে যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। বিশেষ করে মোটরসাইকেল চালকরা পড়েছেন বিপাকে। যারা ধর্মঘটের খবরে আগাম জ্বালানি তেল সংগ্রহ করেছিলেন তারাই কেবল এখন মোটরসাইকেল চালাতে পারছেন। বাকিরা বিপাকে পড়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকাসিরিজ রক্ষায় দুপুরে মাঠে নামবে বাংলাদেশজাতীয় বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যে শুল্কমুক্তপ্রতিদিন সকালে নতুন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাবরিশালে ৩ কেজি গাঁজা সহ আটক ২মুছলিহীন বরিশাল জেলা ও মহানগরের উদ্যোগে আলোচ
%d bloggers like this: