না ফেরার দেশে ক্যান্সার আক্রান্ত হানিফ 

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১৪:৩০
  • 987 বার পঠিত
না ফেরার দেশে ক্যান্সার আক্রান্ত হানিফ 
সংবাদটি শেয়ার করুন....
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।  জীবন যুদ্ধে হার মেনে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন ক্যান্সার অাক্রন্ত  শ্রেনী পড়ুয় মেধাবী শিক্ষার্থী আবু হানিফ। রবিবার দিবাগত রাত চারটার দিকে সে ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৬ বছর। হানিফ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের দিয়ারমখোলা গ্রামের দিন মজুর আলাউদ্দিন মৃধার ছেলে। মুসল্লীয়াবাদ এ.কে. মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার তার জেএসসি পরীক্ষায় অংশগ্রহন করার কথা ছিল। সোমবার সন্ধ্যায় নামাজে জানাজা শেষে তাকে বাড়ির সামনের করবস্থানে দাফন করা হবে।
এদিকে হানিফের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পুরো এলাকা জুড়ে। সহপাঠীসহ স্থানীয়দের কান্নায় ভাড়ী হয়ে উঠছে আকাশ বাতাস। অনেকে আবার তার মৃত্যুতে দু:খ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ মাধ্যমমে স্টাটাস দিয়েছেন।
বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান জানান,  সাত মাস পূর্বে প্রথমে একটি চোখ আক্রান্ত হয় হানিফের। স্থানীয় চিকিৎসায় সুস্থ্য না হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ব বিদ্যালয় গিয়ে তার পরিবার জানতে পারে সে ক্যান্সারে অক্রান্ত। চিকিৎসায় ১৬ লাখ টাকা ব্যয়ের কথা জানায় চিকিৎসকরা। ছেলের চিকিৎসা করাতে গিয়ে ভিটে বাড়ি বিক্রি করে সর্বশান্ত হয় হানিফের দুস্থ পরিবার। পরে বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে হানিফকে নিয়ে প্রতিবেদন প্রকাশ হলে অনেকেই বাড়িয়ে দেন সাহায্যের হাত। সবশেষ তাকে ৩০ অক্টোবর মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হলে রবিবার দিবাগত রাত চারটার দিকে সে মারা যায়।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d