অবশেষে আসছেন গেইল

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ০৯:৪৯
  • 989 বার পঠিত
অবশেষে আসছেন গেইল
সংবাদটি শেয়ার করুন....

বঙ্গবন্ধু বিপিএলে ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইলের খেলতে আসা নিয়ে নাটক কম হয়নি। অনেক নাটকীয়তার পর অবশেষে সুখবর দিলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এক প্রেস বিজ্ঞপ্তি ও নিজেদের অফিসিয়াল টুইটার পেজে তারা জানিয়েছে, গেইলের বিপিএল খেলকে আসা নিয়ে আর কোন সন্দেহ নেই।

এ ব্যাপারে দলটির ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান জানান, গেইলের বিপিএল খেলা নিয়ে কোন সংশয় নেই। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর বিশেষ এই বিপিএল মাতাবেন ক্যারিবীয় ব্যাটিং কিংবদন্তী ক্রিস গেইল।

তিনি আরো জানিয়েছেন, গেইলের হ্যামস্ট্রিংয়ে হালকা চোট আছে। পুরোপুরি ফিট হয়ে তার মাঠে ফিরতে কিছুটা সময় লাগবে। তবে, বিপিএলে খেলার ব্যাপারে তার কখনো আপত্তি ছিলো না।

যদিও শুরুর দিকে গেইলকে পাওয়া যাবে না বলে জানান তিনি। তবে, পরের দিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে মাঠ মাতাবেন তিনি।

এ বিষয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সিওও সৈয়দ ইয়াসির আলম জানিয়েছেন, ক্রিস গেইলের এজেন্টের সঙ্গে সব কিছু চূড়ান্ত হয়েছে। সামান্য কিছু আনুষ্ঠানিকতা বাকি আছে।

উল্লেখ্য, বিপিলের প্লেয়ার্স ড্রাফট থেকে সর্বপ্রথম গেইলকে দলে নেয় চট্টগ্রাম। এরপর হঠাৎই মানজি সুপার লিগে দেয়া এক সাক্ষাৎকারে গেইল বলেন,  বিপিএলের কথা তিনি জানেনই না। শঙ্কা তৈরি হয় তার বিপিএল খেলা নিয়ে। পরবর্তী নানান গুঞ্জন শেষে এ ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছালেন গেইল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d