আসুন আমরা মাদককে সবাই না বলি

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ২১:৫৭
  • 73 বার পঠিত
আসুন আমরা মাদককে সবাই না বলি

‘‘আমরা মাদকের বিরোধী শক্তি’’ বরিশাল বিভাগীয় কমিটির অয়োজনে বরিশালে মাদকসহ বিভিন্ন ধরনের নেশার কুফল সম্পর্কে সচেতন করতে বরিশাল নগরে যুবসমাজ,পরিবহন চালক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের মধ্যে লিফলেট বিতরণ করেন অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ‘‘আমরা মাদকের বিরোধী শক্তি’’।

আজ মঙ্গলবার বিকেলে নগরের কাশিপুর থেকে নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম,বিপিএম,পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, ‘আমরা সবাই মাদককে না বলি’ মাদক সেবনকারীর সচেতন করি। দেশ ব্যাপি মাদক নির্মূলে মিডিয়ার ভূমিকা প্রশংসার দাবি রাখে। আমরা সব সময় মিডিয়ার গঠন মূলক সংবাদকে প্রধান্য দিয়ে থাকি। পুলিশের পাশাপাশি সর্বস্তরের জনগন ও মিডিয়া কর্মীদের মাদক নির্মূলে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন,পুলিশের পাশাপাশি সাংবাদিকসহ সমাজের প্রত্যেকটি দায়িত্ববান লোককে মাদক নির্মূলে কাজ করতে হবে। যেখানেই মাদক ব্যানিজ্যর সংবাদ পাবেন প্রয়োজনে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। এক্ষেত্রে তথ্যদাতার নাম পরিচয় প্রয়োজনে গোপন রাখা হবে। লিফলেট বিতরন শেষে সাংবাদিকদের বলেন,মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে এবং মাদক সেবীদের রিহ্যাবে প্রেরণ করে তাদের সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে। সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান সামসুদ্দোহা প্রিন্স বলেন,ব্যাক্তিগত উদ্দ্যেগে সংগঠনের কার্যক্রম শুরু করলেও বর্তমানে দেশব্যাপি জেলা ও উপজেলার কমিটি মাদক নির্মূলের কাজ করে যাচ্ছে। আমরা সবাই মাদকে না বলি

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: