আসুন আমরা মাদককে সবাই না বলি

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ২১:৫৭
  • 89 বার পঠিত
আসুন আমরা মাদককে সবাই না বলি

‘‘আমরা মাদকের বিরোধী শক্তি’’ বরিশাল বিভাগীয় কমিটির অয়োজনে বরিশালে মাদকসহ বিভিন্ন ধরনের নেশার কুফল সম্পর্কে সচেতন করতে বরিশাল নগরে যুবসমাজ,পরিবহন চালক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের মধ্যে লিফলেট বিতরণ করেন অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ‘‘আমরা মাদকের বিরোধী শক্তি’’।

আজ মঙ্গলবার বিকেলে নগরের কাশিপুর থেকে নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম,বিপিএম,পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, ‘আমরা সবাই মাদককে না বলি’ মাদক সেবনকারীর সচেতন করি। দেশ ব্যাপি মাদক নির্মূলে মিডিয়ার ভূমিকা প্রশংসার দাবি রাখে। আমরা সব সময় মিডিয়ার গঠন মূলক সংবাদকে প্রধান্য দিয়ে থাকি। পুলিশের পাশাপাশি সর্বস্তরের জনগন ও মিডিয়া কর্মীদের মাদক নির্মূলে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন,পুলিশের পাশাপাশি সাংবাদিকসহ সমাজের প্রত্যেকটি দায়িত্ববান লোককে মাদক নির্মূলে কাজ করতে হবে। যেখানেই মাদক ব্যানিজ্যর সংবাদ পাবেন প্রয়োজনে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। এক্ষেত্রে তথ্যদাতার নাম পরিচয় প্রয়োজনে গোপন রাখা হবে। লিফলেট বিতরন শেষে সাংবাদিকদের বলেন,মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে এবং মাদক সেবীদের রিহ্যাবে প্রেরণ করে তাদের সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে। সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান সামসুদ্দোহা প্রিন্স বলেন,ব্যাক্তিগত উদ্দ্যেগে সংগঠনের কার্যক্রম শুরু করলেও বর্তমানে দেশব্যাপি জেলা ও উপজেলার কমিটি মাদক নির্মূলের কাজ করে যাচ্ছে। আমরা সবাই মাদকে না বলি

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: