আসুন আমরা মাদককে সবাই না বলি

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ২১:৫৭
  • 728 বার পঠিত
আসুন আমরা মাদককে সবাই না বলি
সংবাদটি শেয়ার করুন....

‘‘আমরা মাদকের বিরোধী শক্তি’’ বরিশাল বিভাগীয় কমিটির অয়োজনে বরিশালে মাদকসহ বিভিন্ন ধরনের নেশার কুফল সম্পর্কে সচেতন করতে বরিশাল নগরে যুবসমাজ,পরিবহন চালক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের মধ্যে লিফলেট বিতরণ করেন অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ‘‘আমরা মাদকের বিরোধী শক্তি’’।

আজ মঙ্গলবার বিকেলে নগরের কাশিপুর থেকে নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম,বিপিএম,পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, ‘আমরা সবাই মাদককে না বলি’ মাদক সেবনকারীর সচেতন করি। দেশ ব্যাপি মাদক নির্মূলে মিডিয়ার ভূমিকা প্রশংসার দাবি রাখে। আমরা সব সময় মিডিয়ার গঠন মূলক সংবাদকে প্রধান্য দিয়ে থাকি। পুলিশের পাশাপাশি সর্বস্তরের জনগন ও মিডিয়া কর্মীদের মাদক নির্মূলে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন,পুলিশের পাশাপাশি সাংবাদিকসহ সমাজের প্রত্যেকটি দায়িত্ববান লোককে মাদক নির্মূলে কাজ করতে হবে। যেখানেই মাদক ব্যানিজ্যর সংবাদ পাবেন প্রয়োজনে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। এক্ষেত্রে তথ্যদাতার নাম পরিচয় প্রয়োজনে গোপন রাখা হবে। লিফলেট বিতরন শেষে সাংবাদিকদের বলেন,মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে এবং মাদক সেবীদের রিহ্যাবে প্রেরণ করে তাদের সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে। সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান সামসুদ্দোহা প্রিন্স বলেন,ব্যাক্তিগত উদ্দ্যেগে সংগঠনের কার্যক্রম শুরু করলেও বর্তমানে দেশব্যাপি জেলা ও উপজেলার কমিটি মাদক নির্মূলের কাজ করে যাচ্ছে। আমরা সবাই মাদকে না বলি

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d