এক সকালে ৩ স্বর্ণ বাংলাদেশের, এবার জয়ী অন্তরা

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৮:০২
  • 991 বার পঠিত
এক সকালে ৩ স্বর্ণ বাংলাদেশের, এবার জয়ী অন্তরা
সংবাদটি শেয়ার করুন....

এসএ গেমসের ১৩তম আসরে আরও একটি স্বর্ণপদক জিতল বাংলাদেশ। মঙ্গলবার নারী একক অনূর্ধ্ব-৬১ কেজি ওজন শ্রেণি কুমিতে সেরা হয়েছেন হুমায়রা আক্তার অন্তরা। নেপালের অনু গুরুংকে ৫-২ পয়েন্টে হারিয়ে স্বর্ণ জেতেন বাংলাদেশি এই অ্যাথলেট।

এবারের এসএ গেমসে এটি বাংলাদেশের চতুর্থ স্বর্ণপদক। অন্তরার আগে মঙ্গলবার কারাতের নারী একক অনূর্ধ্ব-৫৫ কেজি ওজন শ্রেণিতে মারজান আক্তার প্রিয়া এবং পুরুষ একক অনূর্ধ্ব-৬০ কেজি ওজন শ্রেণিতে আল আমিন স্বর্ণ জিতেছেন। এছাড়া সোমবার তায়কোয়ান্দোতে স্বর্ণ জেতেন দিপু চাকমা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d