দলের স্বার্থে গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ: মাশরাফী

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ২১:০৫
  • 114 বার পঠিত
দলের স্বার্থে গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ: মাশরাফী

নড়াইল-২ আসনের এমপি ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আওয়ামী লীগের স্বার্থে আমাদের গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ। তিনি বলেন, কোনো গ্রুপিং নয়, আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হয়ে কাজ করবো। নড়াইলকে শক্তিশালী জেলা হিসেবে দাঁড় করাতে চাই। তার জন্য আপনাদের সবার সহযোগিতা প্রয়োজন।

মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, গত নির্বাচনে আপনারা তৃণমূল পর্যায়ের নেতারা অক্লান্ত পরিশ্রম করে আমাকে নির্বাচিত করেছেন। এখন সময় এসেছে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়নের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সব সময় বলে এসেছেন তৃণমূল আমার প্রাণ। তৃণমূলে এমন অনেক নেতাকর্মীরা আছেন, যারা না খেয়ে না পরে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ এতোদিন ক্ষমতায় রয়েছে বলেই তৃণমূলেও আপনারা সুখে শান্তিতে রয়েছেন। এ সময় তিনি মাদক দুর্নীতি, গুজব  প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: