দলের স্বার্থে গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ: মাশরাফী

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ২১:০৫
  • 772 বার পঠিত
দলের স্বার্থে গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ: মাশরাফী
সংবাদটি শেয়ার করুন....

নড়াইল-২ আসনের এমপি ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আওয়ামী লীগের স্বার্থে আমাদের গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ। তিনি বলেন, কোনো গ্রুপিং নয়, আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হয়ে কাজ করবো। নড়াইলকে শক্তিশালী জেলা হিসেবে দাঁড় করাতে চাই। তার জন্য আপনাদের সবার সহযোগিতা প্রয়োজন।

মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, গত নির্বাচনে আপনারা তৃণমূল পর্যায়ের নেতারা অক্লান্ত পরিশ্রম করে আমাকে নির্বাচিত করেছেন। এখন সময় এসেছে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়নের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সব সময় বলে এসেছেন তৃণমূল আমার প্রাণ। তৃণমূলে এমন অনেক নেতাকর্মীরা আছেন, যারা না খেয়ে না পরে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ এতোদিন ক্ষমতায় রয়েছে বলেই তৃণমূলেও আপনারা সুখে শান্তিতে রয়েছেন। এ সময় তিনি মাদক দুর্নীতি, গুজব  প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d