দলের স্বার্থে গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ: মাশরাফী

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ২১:০৫
  • 63 বার পঠিত
দলের স্বার্থে গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ: মাশরাফী

নড়াইল-২ আসনের এমপি ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আওয়ামী লীগের স্বার্থে আমাদের গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিৎ। তিনি বলেন, কোনো গ্রুপিং নয়, আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হয়ে কাজ করবো। নড়াইলকে শক্তিশালী জেলা হিসেবে দাঁড় করাতে চাই। তার জন্য আপনাদের সবার সহযোগিতা প্রয়োজন।

মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, গত নির্বাচনে আপনারা তৃণমূল পর্যায়ের নেতারা অক্লান্ত পরিশ্রম করে আমাকে নির্বাচিত করেছেন। এখন সময় এসেছে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়নের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সব সময় বলে এসেছেন তৃণমূল আমার প্রাণ। তৃণমূলে এমন অনেক নেতাকর্মীরা আছেন, যারা না খেয়ে না পরে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ এতোদিন ক্ষমতায় রয়েছে বলেই তৃণমূলেও আপনারা সুখে শান্তিতে রয়েছেন। এ সময় তিনি মাদক দুর্নীতি, গুজব  প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: