দুই পা ছাড়াই সুপার মডেল, মাসিক আয় ৫০ লাখ!

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৮:৪৪
  • 965 বার পঠিত
দুই পা ছাড়াই সুপার মডেল, মাসিক আয় ৫০ লাখ!
সংবাদটি শেয়ার করুন....

২৩ বছর বয়সী এই সুপার মডেলের নাম সেসর। তার জন্ম থাইল্যান্ডে। পা ছাড়াই পৃথবীতে আসেন তিনি। এ নিয়ে তার বাবা ও মা বেশ আফসোস করতেন। তার বয়স যখন এক সপ্তাহ তখন তার বাবা-মা একটি বৌদ্ধ মন্দিরের পাশের রাস্তায় তাকে ফেলে চলে যান।

এরপর বৌদ্ধ মন্দিরের সন্ন্যাসীরা তাকে একবছর দেখাশোনা করেছিলেন। শিশু সেসরের ঠিকানা হয় অনাথ আশ্রমে। সেখান থেকেই তাকে দত্তক নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যান জিমি ও মারিয়ান সেসর নামের এক দম্পতি। সন্তানস্নেহে বড় করেন বিকলাঙ্গ এই মেয়েকে।

দুই পা না থাকলেও ইচ্ছা আর মনোবলের জোরেই বর্তমানে তিনি সুপার মডেল। প্রতিবন্ধকতাকে জয় করে এরইমধ্যে চমকে দিয়েছেন গোটা বিশ্বকে। সেসর আজ বিভিন্ন পোশাক নির্মাতা প্রতিষ্ঠানের সুপরিচিত মডেল।

সেসর জানিয়েছেন, শুধু বিজ্ঞাপন থেকেই মাসে ৫০ লাখ টাকা (৬০ হাজার ডলার) আয় করেন। ১৫ বছর বয়সে তিনি স্পোর্টওয়্যার মডেলিং শুরু করেছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d