দুই পা ছাড়াই সুপার মডেল, মাসিক আয় ৫০ লাখ!

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৮:৪৪
  • 494 বার পঠিত
দুই পা ছাড়াই সুপার মডেল, মাসিক আয় ৫০ লাখ!

২৩ বছর বয়সী এই সুপার মডেলের নাম সেসর। তার জন্ম থাইল্যান্ডে। পা ছাড়াই পৃথবীতে আসেন তিনি। এ নিয়ে তার বাবা ও মা বেশ আফসোস করতেন। তার বয়স যখন এক সপ্তাহ তখন তার বাবা-মা একটি বৌদ্ধ মন্দিরের পাশের রাস্তায় তাকে ফেলে চলে যান।

এরপর বৌদ্ধ মন্দিরের সন্ন্যাসীরা তাকে একবছর দেখাশোনা করেছিলেন। শিশু সেসরের ঠিকানা হয় অনাথ আশ্রমে। সেখান থেকেই তাকে দত্তক নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যান জিমি ও মারিয়ান সেসর নামের এক দম্পতি। সন্তানস্নেহে বড় করেন বিকলাঙ্গ এই মেয়েকে।

দুই পা না থাকলেও ইচ্ছা আর মনোবলের জোরেই বর্তমানে তিনি সুপার মডেল। প্রতিবন্ধকতাকে জয় করে এরইমধ্যে চমকে দিয়েছেন গোটা বিশ্বকে। সেসর আজ বিভিন্ন পোশাক নির্মাতা প্রতিষ্ঠানের সুপরিচিত মডেল।

সেসর জানিয়েছেন, শুধু বিজ্ঞাপন থেকেই মাসে ৫০ লাখ টাকা (৬০ হাজার ডলার) আয় করেন। ১৫ বছর বয়সে তিনি স্পোর্টওয়্যার মডেলিং শুরু করেছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: