নিলামে আগ্রহী বাংলাদেশের ৬ ক্রিকেটার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ০৯:৪০
  • 967 বার পঠিত
নিলামে আগ্রহী বাংলাদেশের ৬ ক্রিকেটার
সংবাদটি শেয়ার করুন....

আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় বসবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম। এবারের আইপিএলে খেলতে আগ্রহী বাংলাদেশের ৬ ক্রিকেটার। যদিও শেষ অবধি নিলামের হাতুরির নিচে তাদের রাখা হবে কী না এখনও জানা নেই।

সব মিলিয়ে এবারের নিলামে উঠতে চান ৯৭১ ক্রিকেটার। এর মধ্যে ২৫৮ জন বিদেশি কোটায় আর ৭১৩ ক্রিকেটার দেশি কোটায় নিজেদের আগ্রহ জানিয়েছেন। তাদের মধ্যে ২১৫ জনের জাতীয় দলে খেলার অভিজ্ঞতা হয়েছে। আর ৭৫৪ ক্রিকেটার আনক্যাপড। দুই ক্রিকেটার আইসিসির সহযোগী সদস্য দেশের।

বাংলাদেশের ৬ ক্রিকেটারের নাম জানা যায়নি। তাদের সঙ্গে আফগানিস্তানের ১৯ জন, অস্ট্রেলিয়ার ৫৫ জন, ইংল্যান্ডের ২২ জন, নেদারল্যান্ডসের একজন, নিউজিল্যান্ডের ২৪ জন, দক্ষিণ আফ্রিকার ৫৪ জন, শ্রীলঙ্কার ৩৯ জন, আমেরিকার একজন, ওয়েস্ট ইন্ডিজের ৩৪ জন আর জিম্বাবুয়ের তিনজন আছেন।

এই তালিকা থেকে আইপিএলের দলগুলো নিজেদের পছন্দের ক্রিকেটারদের একটি সংক্ষিপ্ত তালিকা দেবে আইপিএল কর্তৃপক্ষকে। সেখান থেকেই চূড়ান্ত হবে নিলামের তালিকা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d