বরিশালের মুলাদীতে বোমা ফাটিয়ে স্বর্নের দোকানে ডাকাতি

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৫:৫৯
  • 770 বার পঠিত
বরিশালের মুলাদীতে বোমা ফাটিয়ে স্বর্নের দোকানে ডাকাতি
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥
বরিশাল জেলার মুলাদীতে বোমা ফাটিয়ে স্বর্নের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মুলাদী বাজারে এ ঘটনা ঘটে। ২০/২৫ সদস্যের একদল ডাকাত সদস্য সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মুলাদী বাজারে প্রবেশ করে। এসময় তারা বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে অস্ত্রের মুখে গার্ডদের জিম্মি করে বাজারের তিনটি স্বর্নের দোকান ও একটি মুদি দোকানে লুটপাট চালায়। এসময় মোট ২৫ ভরি স্বর্নালংকার ও নগদ লাখ টাকার ওপরে লুট করে নেয় ডাকাতরা। আধঘন্টার লুটপাট শেষে তারা নদী পথে পালিয়ে যায়।

বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাইমুল হক জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং পাশাপাশি ডাকাতদের গ্রেফতারের অভিযান চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d