বরিশালের মুলাদীতে বোমা ফাটিয়ে স্বর্নের দোকানে ডাকাতি

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৫:৫৯
  • 69 বার পঠিত
বরিশালের মুলাদীতে বোমা ফাটিয়ে স্বর্নের দোকানে ডাকাতি

শামীম আহমেদ ॥
বরিশাল জেলার মুলাদীতে বোমা ফাটিয়ে স্বর্নের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মুলাদী বাজারে এ ঘটনা ঘটে। ২০/২৫ সদস্যের একদল ডাকাত সদস্য সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মুলাদী বাজারে প্রবেশ করে। এসময় তারা বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে অস্ত্রের মুখে গার্ডদের জিম্মি করে বাজারের তিনটি স্বর্নের দোকান ও একটি মুদি দোকানে লুটপাট চালায়। এসময় মোট ২৫ ভরি স্বর্নালংকার ও নগদ লাখ টাকার ওপরে লুট করে নেয় ডাকাতরা। আধঘন্টার লুটপাট শেষে তারা নদী পথে পালিয়ে যায়।

বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাইমুল হক জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং পাশাপাশি ডাকাতদের গ্রেফতারের অভিযান চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহারমধ্যরাতে ঘুমন্তছাত্রদের উপর বাস শ্রমিকদের হঅভিজিৎ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ডবাস শ্রমিক কর্তৃক ববি ছাত্র ছুরিকাঘাত ॥ ছাত্কলাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থী বিপুল চন্দ্র হা১৯ বছর পর ধবল ধোলাই
%d bloggers like this: