বানারীপাড়ায় মাহিন্দ্র-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৩:৩৯
  • 758 বার পঠিত
বানারীপাড়ায় মাহিন্দ্র-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে মা‌হিন্দ্রা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেনাবা‌হিনীর সা‌বেক এক সদস্যের মৃত্যু হয়েছে। তার নাম সাইদুল ইসলাম স্বপন (৫২)।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ব‌রিশাল-বানারীপাড়া সড়কের গাবতলা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেবানারীপাড়া সড়কে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মো. আসাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, মোটরসাই‌কেল চালিয়ে তাজুল চাখার থে‌কে ব‌রিশা‌লের দি‌কে আস‌ছি‌লেন। পথিমধ্যে গাবতলা এলাকায় যাত্রীবাহী একটি মা‌হিন্দ্রার সঙ্গে মোটরসাইকেলটির মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লেই তিনি মারা যান।

পর লাশ বরিশাল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ এখন হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত স্বপন বানারীপাড়ার চাখারের মাদারকা‌ঠি এলাকার বা‌সিন্দা। তিনি সেনাবাহিনীতে দীর্ঘদিন চাকরি করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d