বানারীপাড়ায় মাহিন্দ্র-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৩:৩৯
  • 741 বার পঠিত
বানারীপাড়ায় মাহিন্দ্র-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে মা‌হিন্দ্রা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেনাবা‌হিনীর সা‌বেক এক সদস্যের মৃত্যু হয়েছে। তার নাম সাইদুল ইসলাম স্বপন (৫২)।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ব‌রিশাল-বানারীপাড়া সড়কের গাবতলা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেবানারীপাড়া সড়কে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মো. আসাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, মোটরসাই‌কেল চালিয়ে তাজুল চাখার থে‌কে ব‌রিশা‌লের দি‌কে আস‌ছি‌লেন। পথিমধ্যে গাবতলা এলাকায় যাত্রীবাহী একটি মা‌হিন্দ্রার সঙ্গে মোটরসাইকেলটির মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লেই তিনি মারা যান।

পর লাশ বরিশাল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ এখন হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত স্বপন বানারীপাড়ার চাখারের মাদারকা‌ঠি এলাকার বা‌সিন্দা। তিনি সেনাবাহিনীতে দীর্ঘদিন চাকরি করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d