বানারীপাড়ায় মাহিন্দ্র-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৩:৩৯
  • 50 বার পঠিত
বানারীপাড়ায় মাহিন্দ্র-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

বরিশালে মা‌হিন্দ্রা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেনাবা‌হিনীর সা‌বেক এক সদস্যের মৃত্যু হয়েছে। তার নাম সাইদুল ইসলাম স্বপন (৫২)।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ব‌রিশাল-বানারীপাড়া সড়কের গাবতলা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেবানারীপাড়া সড়কে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মো. আসাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, মোটরসাই‌কেল চালিয়ে তাজুল চাখার থে‌কে ব‌রিশা‌লের দি‌কে আস‌ছি‌লেন। পথিমধ্যে গাবতলা এলাকায় যাত্রীবাহী একটি মা‌হিন্দ্রার সঙ্গে মোটরসাইকেলটির মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লেই তিনি মারা যান।

পর লাশ বরিশাল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ এখন হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত স্বপন বানারীপাড়ার চাখারের মাদারকা‌ঠি এলাকার বা‌সিন্দা। তিনি সেনাবাহিনীতে দীর্ঘদিন চাকরি করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: