বানারীপাড়ায় মাহিন্দ্র-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ১৩:৩৯
  • 82 বার পঠিত
বানারীপাড়ায় মাহিন্দ্র-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

বরিশালে মা‌হিন্দ্রা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেনাবা‌হিনীর সা‌বেক এক সদস্যের মৃত্যু হয়েছে। তার নাম সাইদুল ইসলাম স্বপন (৫২)।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ব‌রিশাল-বানারীপাড়া সড়কের গাবতলা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেবানারীপাড়া সড়কে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মো. আসাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, মোটরসাই‌কেল চালিয়ে তাজুল চাখার থে‌কে ব‌রিশা‌লের দি‌কে আস‌ছি‌লেন। পথিমধ্যে গাবতলা এলাকায় যাত্রীবাহী একটি মা‌হিন্দ্রার সঙ্গে মোটরসাইকেলটির মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লেই তিনি মারা যান।

পর লাশ বরিশাল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ এখন হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত স্বপন বানারীপাড়ার চাখারের মাদারকা‌ঠি এলাকার বা‌সিন্দা। তিনি সেনাবাহিনীতে দীর্ঘদিন চাকরি করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল সবাসদের মানববন্ধনে আ. লীগ নেতা কর্মীদের হামলা
%d bloggers like this: